1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন

রাউজানে প্রায় ৫ কোটি ৫ লাখ টাকায় নির্মিত হচ্ছে কদলপুর ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্র

Reporter Name
  • Update Time : সোমবার, ৫ অক্টোবর, ২০২০
  • ৩৫৬ Time View
Tasib Internet and crest house

প্রদীপ শীল, রাউজানঃ

কদলপুর ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রের নব নির্মিত ভবণ ও আবাসিক ভবণ পরিদর্শন করেছেন রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ।

৫ অক্টোবর সোমবার দুপুরে তিনি উন্নত মানের ১০ বেডের স্বাস্থ্য কেন্দ্রটি পরিদর্শন করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ইরফান আহম্মদ চৌধুরী, উপজেলা পরিবার পরিকল্পা কর্মকর্তা লিকসন চৌধুরী, উপজেলা প্রকল্প কর্মকর্তা নিয়াজ মোর্শেদ, সমবায় কর্মকর্তা মজিবুর রহমান, যুব উন্নয়ন কর্মকর্তা শাহ-ই জাহান, স্থানীয় ইউপি সদস্য কমল চক্রবর্তী সহ আরো অনেকেই।

জানা যায়, রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী প্রায় ৫ কোটি ৫ লাখ টাকা ব্যয়ে কদলপুর ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রটি নির্মাণের উদ্যােগ গ্রহন করেন। সরকারের মহা হিসাব নিরক্ষক মুসলিম উদ্দিন চৌধুরীর প্রচেষ্টায় স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রনালয় কদলপুর ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রের নতুন অবকাঠামো উন্নয়নে বরাদ্দ প্রদান করেন। পরিদর্শন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ বলেন, সরকার সবার জন্য স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে কাজ করছে।

কদলপুর ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে প্রাইভেট ক্লিনিকের আদলে মানসম্মত সুযোগ সুবিধা থাকবে। এখানে ডাক্তার, নার্স ও অন্যান্য কর্মকর্তা কর্মচারীদের জন্য আবাসিক ব্যবস্থা রয়েছে। আমরা স্বাস্থ্য সেবার জন্য জনবল নিশ্চিত করবো।

তিনি বলেন, কদলপুর ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রটি বাস্তবায়নে রাউজানের মাননীয় সাংসদ ও মহা হিসার নিরিক্ষক মুসলিম উদ্দিন চৌধুরী স্যার অক্লান্ত পরিশ্রম করেছেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com