1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫৬ পূর্বাহ্ন

রাউজানে বালুবাহী ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত-৪

Reporter Name
  • Update Time : বুধবার, ৩১ মার্চ, ২০২১
  • ১৯৩ Time View
Tasib Internet and crest house

প্রদীপ শীল, রাউজানঃ

চট্টগ্রাম-কাপ্তাই সড়কে ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ৪ জন নিহত হয়েছেন।

মঙ্গলবার রাত ২.২০ দিকে টার রাউজান উপজেলার কাপ্তাই-মহাসড়কে দমদমা নামক স্থানে এই মর্মান্তিক সড়ক দূর্ঘটনাটি ঘটে। রাউজান উপজেলা (দক্ষিণ) ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো সালাউদ্দিন বলেন, বাড়ির পাশে সড়কে বিকট শব্দ শুনে বের হয়ে দেখি সড়কের উপর দুমড়ে মুচড়ে যাওয়া অটোরিকশার ভিতর ২জন ও সড়কের উপর ২ জনের লাশ। পাশে বালুবাহী ট্রাক। সাথে সাথে আমি স্থানীয় ইউপি চেয়ারম্যান ও পুলিশকে এবিষয়ে অবহিত করি। ঘটনার খবর পেয়ে স্থানীয় চেয়ারম্যান মো: রোকন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কাপ্তাই সড়ক হয়ে রাঙ্গুনিয়ামুখী একটি সিএনজি চালিত যাত্রীবাহী অটোরিকশার (চট্টগ্রাম -থ- ১২-৮৫২৮) সাথে শহরমুখী বালুবাহী ট্রাকের (চট্টগ্রাম -ড ১১-২২৩৩) মুখোমুখি সংঘর্ষে এই দূর্ঘটনা ঘটে।

এই ঘটনায় চারজন ঘটনাস্থলে নিহতে হয়েছেন বলে তিনি নিশ্চিত করেন। এ ঘটনা নিহতরা হলেন, রাঙ্গুনিয়া সরফভাটা আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা মরিয়ম নগর এলাকার মৃত লাল মিয়ার পুত্র মো. ইদ্রিস (৫৫), চট্টগ্রাম নগরীর চান্দগাঁও এলাকার মৃত শাহ আলম এর পুত্র মো. মোর্শেদ(৩৮), রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলার কর্ণফুলী পেপার মিল এলাকার মৃত আবুল কালাম এর পুত্র কামরুল ইসলাম (২৭), নোয়াখালী জেলার হাতিয়ার মৃত দেলু মাঝির পুত্র মো. সিরাজ। নিহত সবাই সিএনজি অটোরিকশার আরোহী ছিলেন। স্থানীয়রা জানান, এই সড়ক পথে রাতে বালুবাহী ট্রাক গুলো বেপরোয়া হয়ে পড়ে, তাঁরা দ্রুাত গতিতে গাড়ি চালান, এই সড়কে প্রায় সময়ে ছোট-বড় দূর্ঘটনা ঘটে।

এ বিষয়ে নোয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক হুমায়ুন কবির জানান, ঘটনার খবর পেয়ে রাউজান থানা পুলিশ ও রাঙ্গুনিয়া ফায়ার সার্ভিসের ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার কার্য চালান। তিনি আরও জানান নিহত চারজনের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। লাশগুলো ময়নাতদন্তে জন্য মর্গ প্রেরণ করা হবে। গাড়ি দুটো’কে জব্দ করা হয়েছে। এ প্রসঙ্গে সার্কেল এএসপি মো. আনোয়ার হোসেন শামীম বলেন, ঘটনার পর ট্রাক চালক পালিয়ে গেছে। ট্রাকটি জব্দ করা হয়েছে। এ সংক্রান্তে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com