1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৮ পূর্বাহ্ন

রাউজানে ভাবি ও ভাতিজির পায়ের রগ কেটে দিল দেবর

Reporter Name
  • Update Time : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১
  • ১৪১ Time View
Tasib Internet and crest house

প্রদীপ শীল, রাউজানঃ

চট্টগ্রামের রাউজানে পারিবারিক কলহের জের ধরে রিদোয়ান নামে এক যুবক তার ভাবি শামিমা আকতার (৪০) ও ভাতিজি সাদিয়া আকতার (২০) কে বটি দিয়ে কুপিয়ে পায়ের রগ কেটে দিয়েছে বলে খবর পাওয়া গেছে। তার ভাই ওসমানকে কুপানোর জন্য এগিয়ে গেলে তিনি দৌঁড়ে পালিয়ে যাওয়ার সময় আঘাতপ্রাপ্ত হন। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের কচুখাইন গ্রামের খন্দকার পাড়ার আবুল বশরের বাড়িতে এই ঘটনা ঘটে।

আহতদের চট্টগ্রাম মডিক্যালে কলেজ হাসপাতালে ভর্তির বিষয়টি নিশ্চিত করেছেন চমেক পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক আলাউদ্দিন তালুকদার। আহতরা হলেন রিদোয়ানের ভাই ওসমানের স্ত্রী শামীমা আকতার ও ওসমানের মেয়ে সাদিয়া আকতার। ঘটনার পর পালিয়ে গেছে অভিযুক্ত রিদোয়ান। ওসমান বলেন, গত সোমবার আমাদের বাড়িতে ভাগনির আকদের অনুষ্ঠান ছিল। আত্মীয়-স্বজন সবাই বাসায় ছিল। ৩মাস আগে বিয়ে করা দর্জী রিদোয়ান যৌথ পরিবার থেকে আলাদা হওয়ার প্রস্তাব দেয়। সবার সম্মতিক্রমে তা মেনে নেওয়া হয়। সকালে ঘুম থেকে উঠে আমার বোনের সাথে কথা কাটাকাটি হয়। এর জের ধরে বটি দিয়ে আমার স্ত্রী ও মেয়েকে কুপিয়ে জখম করে।

আমাকে কুপানোর জন্য এগিয়ে এলে আমি পালানোর সময় আঘাত প্রাপ্ত হই। তার স্ত্রীর ঘাড়ে ও পায়ের রগে মারাত্মক জখম এবং মেয়ের পায়ের রগ কেটে গেছে। তারা বর্তমানে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপতালের ৫ম তলায় চিকিৎসাধিন রয়েছেন।

ঘটনার সময় তারা সকালের নাস্তা তৈরী করছিল বলেও জানান তিনি। রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, ‘এই ধরনের কোন তথ্য পায়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com