1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন

রাউজানে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে সাবেক কাউন্সিলর আজমের সংবাদ সম্মেলন

Reporter Name
  • Update Time : বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪
  • ৫৬ Time View
Tasib Internet and crest house

 

প্রদীপ শীল, রাউজান
রাউজানের পৌরসভার ৮নং ওয়ার্ডের সাবেক জনপ্রিয় কাউন্সিলর, চট্টগ্রাম উত্তর জেলা বিএনপি’র সাবেক সদস্য ও পৌর যুবদলের সাবেক সভাপতি রেজাউর রহিম আজমের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে। বুধবার বিকেলে নগরীর একটি রেস্টুরেন্টে উপজেলা ও পৌরসভা বিএনপি ও অঙ্গসংগঠনের আয়োজনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ভুক্তভোগি সাবেক এই কাউন্সিলর।

তিনি বলেন, গত ১৪ই অক্টোবর রাউজানের দক্ষিণ হিংগলার তথাকথিত সিআইপি ফোরকান উদ্দিন প্রকাশ রুবেল তার নিজ বাড়িতে আমার বিরুদ্ধে সংবাদ সম্মেলনে তোতা পাখির মতো যা বলেছে তাহা সম্পূর্ণ বানোয়াট, মিথ্যা ও ভিত্তিহীন এবং কাল্পনিক, যাহার কোনো সত্যতা নাই। ১৪ই অক্টোবর রাউজান উপজেলা পরিষদ চত্ত্বরে তার উপর হামলার যে অভিযোগ করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা। এই ঘটনার সাথে আমার কোনো সংশ্লিষ্টতা নেই। যা উপজেলা ও এসি ল্যান্ড অফিসে লাগানো সিসি ক্যামরায় ধারণকৃত ফুটেজ প্রমাণ করবে।

তিনি আরও বলেন- সেদিন আমি উপজেলা পরিষদে গিয়েছিলাম আমার ছেলের ভোটার আইডি কার্ড বানানোর জন্য। তার সাথে (ফোরকান) কি হয়েছে আমি অবগত নই। শুনেছি আমার নামে একটি অভিযোগ থানায় দিয়েছে, যা মিথ্যা ও গায়েবি। রাউজানের আওয়ামী গড ফাদার অসংখ্য হত্যা মামলার আসামি সাবেক এমপি ফজলে করিমের দোসর এই ফোরকান। সে সবজি ব্যবসার আড়ালে দেশের টাকা পাচারকারী, হুন্ডি ব্যবসায়ী, স্বর্ণ চোরাচালানি। তার ব্যাংক হিসাব তলব করলে প্রমাণ হবে সে দেশের অর্থনীতি ধবংসের সাথে জড়িত।

তিনি বলেন, ফোরকান রাউজান পশু হাসপাতালের পশ্চিম পাশে কিছু জায়গা খরিদ করে। সেখানে আমার এক আত্মীয়েরও জায়গা ছিল। কয়েকদিন আগে জোরপূর্বক আমার আত্মীয়ের জায়গা দখল করে আরসিসি পিলার তোলার চেষ্টা করে। বিষয়টি আমাকে জানালে আমি প্রতিবাদ করি। একারণেই আমার বিরুদ্ধে উল্লেখিত কাল্পনিক ভিত্তিহীন মিথ্যা মামলা করেন। আমি এই মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন: বিএনপি নেতা শাহেদুল আলম, দিদারুল আলম, আবু তাহের, মো. মনু, জাগের হোসেন, মোহাম্মদ কোং, যুবদল নেতা সোহেল মানিক, মো. ইদ্রিস, মো. জসিম উদ্দিন, ছাত্রদল নেতা শাকিল তালুকদার আরমান, মো. রানা সহ অনেকে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com