1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন

রাউজানে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে এলাকাবাসী

Reporter Name
  • Update Time : শনিবার, ২০ জুন, ২০২০
  • ২১৭ Time View
রাউজানের সংবাদ
রাউজানের সংবাদ
Tasib Internet and crest house

প্রদীপ শীল, রাউজান

রাউজান গহিরা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের পশ্চিম দলই নগর এলাকায় ২৫ পরিবারে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধব ও বিক্ষোভ সমাবেশ কররেছে এলাকা বাসী।

২০জুন বিকালে এই মানববন্ধন রচিত হয় পশ্চিম দলই নগর এলাকায়। এসময় তারা বলেন, সন্ত্রাসী সাইমন ও রাজুর নেতৃত্বে মধ্যযুগিয় কায়দায় সাধারণ মানুষের উপর রাতের আধঁরে বর্বরোচিত হামলা করেছে সসন্ত্রাসীরা। রাউজানের সাংসদের প্রতিষ্ঠিত শান্তি রাউজানকে কলংকিত করেছে তারা। সন্ত্রাসীরা দক্ষিণ এশিয়ার একমাত্র প্রকৃতিক মৎস্য প্রজনন ক্ষেত্র হালদা নদী থেকে মা মাছ স্বীকার করে হালদাকে ধংস করেছে। তারা দেশ ও এলাকার দুর্ধর্ষ সন্ত্রাসী প্রকৃতির লোক। তাদের পুলিশ প্রশাসন গ্রেফতার পূর্বক দৃষ্টান্ত মুলক শাস্তি দিতে হবে।

এসময় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন সাবেক ছাত্রনেতা হাসেম রানা, ইউপি সদস্য গিয়াস উদ্দিন, যুবলীগ নেতা বেলাল উদ্দিন, মোহাম্মদ ওয়াহেদ নবী, মোহাম্মদ এমদাদুল হক, মোহাম্মদ জমির উদ্দিনসহ আরো অনেকেই। উল্লেখ্য, এই ঘটনায় ১২জুন শুক্রবার ২৭ জনকে আসামী করে রাউজান থানায় একটি মামলা দায়ের হয়। এই পর্যন্ত রাউজান থানা পুলিশ তিন জনকে আটক করে। তবে মূল আসামীদের আটক না হওয়ায় এলাকার লোকজনের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়।

প্রকাশিত ২০ জুন ২০২০, ৮:৩০পিএম



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com