1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন

রাউজানে ৭ হাজার ৪’শ নারী-পুরুষ ৫’শ টাকা করে পাচ্ছে প্রধানমন্ত্রীর উপহারঃ ১ম দফায় পেল ১৫’শ

Reporter Name
  • Update Time : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ১৩৭ Time View
Tasib Internet and crest house

প্রদীপ শীল, রাউজানঃ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শনায় ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের ব্যবস্থাপনায় চট্টগ্রাম জেলা প্রশাসনের সহযোগিতায় রাউজানের প্রত্যেক ইউনিয়নে ৫০০জন করে ১৪টি ইউনিয়নে ৭ হাজার এবং রাউজান পৌরসভায় ৪০০জনসহ মোট ৭ হাজার ৪০০ নারী পুরুষকে ৫০০ টাকা করে ৩৭ লক্ষ টাকা প্রদান করা হচ্ছে। রাউজানের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী দিক নিদের্শনায় রাউজানে সুষ্ঠু বন্টন কার্যক্রম পরিচালনা করছেন রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ।

বুধবার (২৮ এপ্রিল) মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে আর্থিক সহায়তা বিতরণ শুরু করেছেন রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ। চিকদাইর, গহিরা ও পশ্চিম গুজরাসহ ৩টি ১৫শ নারী-পুরুষকে খামভর্তি নগদ অর্থ তুলে দেওয়া হয়। প্রথমে সকাল ১১টায় চিকদাইর ইউনিয়ন পরিষদ মাঠে আয়োজিত অনুষ্ঠানে টেলিকনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রীর উপহার বিতরণী কর্মসূচীর আনুষ্ঠানিক উদ্বোধন করেন রাউজানের সংসদ সদস্য ও রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী। সভাপতিত্ব করেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী। প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ। চিকদাইর ইউনিয়ন পরিষদের সচিব মো. মফিজুর রহমানের সঞ্চলনায় বিশেষ অতিথি ছিলেন

উপজেলা সহকারী কমিশনার ভূমি অতীশ দশী চাকমা, উপজেলা প্রকল্প কর্মকর্তা নিয়াজ মোর্শেদ, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলমগীর কবির। এসময় জনপ্রতিনিধি ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন। পরে দুপুর ১২ টায় পশ্চিম গুজরা ইউনিয়ন পরিষদ মাঠে ও দুপুর ১ টায় গহিরা ইউনিয়ন পরিষদ মাঠে চেয়ারম্যান নুরুল আবছার বাঁশির সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা মো.জাকিরের সঞ্চলনায় প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করেন রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com