1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন

রাউজান ইউনিয়নে মাস ব্যাপী মাস্ক বিতরণ ক্যাম্পেইন ও কৃষকদের মাঝে বীজ ধান বিতরণ

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০
  • ১৫৭ Time View
Tasib Internet and crest house

প্রদীপ শীল, রাউজানঃ

৭নং রাউজান ইউনিয়নের মানুষ মাস্ক পরবেন না? শীর্ষক মাস ব্যাপী মাস্ক বিতরণ ক্যাম্পেইন উদ্বোধন ও কৃষকদের মাঝে বীজ ধান বিতরণ করা হয়েছে।

৮ ডিসেম্বর মঙ্গলবার রাউজান ইউনিয়ন পরিষদ মাঠে অায়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদর রাউজান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বি.এম জসিম উদ্দিন হিরু। ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক এনামুল হকের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাউজান উপজেলা নির্বাহী অফিসার জোনায়েদ কবির সোহাগ, উপজেলা ত্রাণ ও প্রকল্প কর্মকর্তা নিয়াজ মোর্শেদ, সহকারী কৃষি কর্মকর্তা সনজিব কুমার সুশীল, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক অরুণ প্রকাশ চাকমা, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুল আমিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি জিল্লুর রহমান মাসুদ, নূর হোসেন দুলাল, ইউপি সদস্য প্রভাষ বড়ুয়া, শাহাবুদ্দিন, প্রভাত পাল কালু, রত্না চক্রবর্তী, কৃষক মহিউদ্দিন সহ আরো অনেকই।

অনুষ্ঠানে টেলি কনফারেন্সে বক্তব্য রাখেন রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী। এসময় সাংসদ বলেন, বর্তমান সরকার কৃষি বান্ধব সরকার। করোনা পরিস্থিতি মোকাবিলায় সরকার যথাযত ব্যবস্থা নেওয়ায় মানুষের জীবন রক্ষা পেয়েছে। তিনি বলেন, গত কিছুদিন ধরে দেশে উগ্র মৌলবাদী গোষ্ঠী মাথাছাড়া দিয়ে উঠেছে। এব্যাপারে সবাইকে সজাগ থাকতে হবে। তারা দেশের স্থপতি বঙ্গবন্ধুর ভাস্কর্যের উপর আঘাত এনেছে। যেকোন মূল্যে এসব স্বাধীনতা বিরোধীকে রূখে দিতে হবে।

নির্বাহী কর্মকর্তা বলেন, সরকার কৃষক শ্রমিক মেহনতী মানুষের কল্যাণে কাজ কবে যাচ্ছে। আমরা মানুষকে করোনা থেকে বাচাঁতে কাজ করছি। বিএম জসিম উদ্দিন হিরু বলেন, রাউজানের সাংসদেও নেতৃত্বে রাউজান ইউনিয়নকে একটি মডেল ও গতিশীল ইউনিয়নে পরিনত করেছি। আমি সব শ্রেনী পেশার মানূষকে নিয়ে কাজ করি। আমার ইউনিয়নে মাস ব্যাপী মাস্ক বিতরণ কর্মসূচি শুরু করেছি। এই এলাকার মানুষকে জীবণ ও জীবিকা নিশ্চিত করতে সব সময় বদ্ধপরিকর। অনুষ্ঠানে মাস ব্যাপী মাস্ক বিতরণ কর্মসূচী ও বিনামূল্য ধান বীজ বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com