1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন

রাউজান পৌরসভার নতুন মেয়রের দায়িত্বভার গ্রহণ-প্রথম কার্যদিবসে পরিচ্ছন্ন ও খাল খনন উদ্বোধন

Reporter Name
  • Update Time : বুধবার, ২৪ মার্চ, ২০২১
  • ১৮১ Time View
Tasib Internet and crest house

প্রদীপ শীল, রাউজানঃ

রাউজান পৌরসভার দায়িত্বভার গ্রহণ করলেন রাউজান পৌরসভার নব-নির্বাচিত মেয়র জমির উদ্দিন পারভেজ। বুধবার (২৪ মার্চ) দুপুরে পৌরসভার হল রুমে আনুষ্ঠানিকভাবে এ দায়িত্বভার গ্রহণ করেন তিনি। নতুন মেয়রের দায়িত্ব গ্রহণ উপলক্ষে সকালে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতেই নব নির্বাচিত মেয়র ও সকল কাউন্সিলরকে ফুল দিয়ে বরণ করে নেন পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা।

এ সময় নবনির্বাচিত মেয়র জমির উদ্দিন পারভজে দায়িত্বভার গ্রহণ করে বলেন, আমি রাউজান পৌরবাসীর গ্রকৃত সেবক হতে চাই। শুধু মেয়র হিসেবে নয় আমি আপনাদের সেবক হিসেবে পাশে থেকেই কাজ করে যেতে চাই। আমাকে আপনাদের সেবক মনে করতে পারেন। পৌরবাসীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তার ভবিষ্যৎ কর্মকান্ড বাস্তবায়নে পৌরবাসীকে সহযোগীতা করার আহ্বান জানান।

দায়িত্বভার গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাউজান উপজেলা চেয়ারম্যান এ.কে.এম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল। পৌরসভার প্রকৗশলী রোমেল বড়ুয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ, উপজেলা আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আব্দুল ওহাব, সিনিয়র সহ সভাপতি আনোয়ারুল ইসলাম, স্বপন দাশ গুপ্ত, শম্যাল কুমার পালিত, রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল-হারুন, চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি -২ এর জেনারেল ম্যানেজার মোল্লা আবুল কালাম আজাদ, ইউপি চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী, বিএম জসিম উদ্দিন হিরু, যুবলীগ নেতা সুমন দে।

অনুষ্ঠানে নব নির্বাচিত ৯জন কাউন্সিলর ও সংরক্ষিত নারী আসনের ৩জন কাউন্সিলর উপস্থিত ছিলেন। দায়িত্ব গ্রহণের সময় পৌর এলাকার বিশিষ্টি ব্যাক্তিবর্গ ও নানা শ্রেণি পেশার মানুষ স্বতঃস্ফূর্তভাবে উপস্থিত ছিলেন। দোয়া মাহফিলে মিলাদ ও মোনাজাত করেন আল্লামা আবু মুসা সিদ্দিকী ও হাফেজ মাওলানা বোরহান কাদের। অনুষ্ঠান শেষে নবনির্বাচিত মেয়েরের প্রথম কার্যদিবস শুরু করেন পরিস্কার পরিচ্ছন্ন অভিযান ও একটি খাল খনন উদ্বোধনের মধ্যদিয়ে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com