1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৩ পূর্বাহ্ন

রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ আলোকিত করলো ছত্রপাড়া গ্রাম

Reporter Name
  • Update Time : শনিবার, ৮ মে, ২০২১
  • ২৮৩ Time View
Tasib Internet and crest house

প্রদীপ শীল, রাউজানঃ

রাউজান পৌরসভার ৭নং ওয়ার্ডে সড়ক বাতি উদ্বোধন করা হয়েছে। গত ৭ মে শুক্রবার রাতে সুইস টিপে প্রজ্ঝলনের মাধ্যমে শুভ উদ্বোন করেন রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ। সড়ক বাতি উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুলতানপুর ইউনিয়নের সাবেক মেম্বার আবুল ফজল, সমাজ সেবক মাওলানা এনাম, রাউজান উপজেলা যুবলীগের সহ সম্পাদক সাবের উদ্দিন, উপজেলা ছাত্রলীগ নেতা নাসির উদ্দিন, শরিফুল হক মুন্না, ডাঃ প্রদীপ শীল, পৌরসভার কর্মচারী মনির উদ্দিন, মোহাম্মদ শফি সহ যুব সংঘের কর্মকর্তা ও সদস্যবৃন্দ।

জানা যায়, সুলতানপুর দারগো বাড়ীর উত্তর পাশে থেকে শুরু হওয়া সুলতানপুর ছত্র পাড়া সড়কটি সুলতানপুর ছত্র পাড়া হয়ে ছত্রপাড়া রায় কিশোরী সড়কের সাথে সংযুক্ত। সড়কটি বেহাল অবস্থায় পড়ে ছিলোদীর্ঘদিন।

এলাকার লোকজন সড়ক দিয়ে চরম দুর্ভোগের মাধ্যমে চলাচল করতো। রাউজান পৌরসভার নতুন মেয়র জমির উদ্দিন পারভেজ সুলতানপুর ছত্রপাড়া সড়ক সহ এলাকার ৮টি নতুন সড়ক নির্মান করে দেয়। নির্মাণ করা সড়কে কোন সড়ক বাতি না থাকায় রাতে অন্ধকারে মধ্যে চলাচল করতো । মেয়র সড়কে পাশে সড়ক বাতি স্থাপন করে অবেহেলিত ওয়ার্ডতে আলোকিত করায় এলাকার মানুষ মহা খুশি।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com