1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন

রাউজান প্রেসক্লাবের সভায় কমিটি বিলুপ্ত ও নির্বাচন পরিচালনা কমিটি ঘোষনা

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২
  • ১৮৪ Time View
Tasib Internet and crest house

রাউজান প্রতিনিধিঃ

রাউজান প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১৫ নভেম্বর বিকালে প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন রাউজান প্রেসক্লাবের সভাপতি শফিউল আলম।

সাধারণ সম্পাদক এম রমজান আলীর সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সভাপতি মীর আসলাম, সাবেক সভাপতি প্রদীপ শীল, সাবেক সাধারণ সম্পাদক এম জাহাঙ্গীর নেওয়াজ, সহ সভাপতি নেজাম উদ্দিন রানা, অর্থ সম্পাদক হাবিবুর রহমান, দপ্তর সম্পাদক আমীর হামজা, নির্বাহী সদস্য জিয়াউর রহমান, লোকমান আনচারী, মোহাম্মদ আলাউদ্দিন, শাহাদাত হোসেন সাজ্জাদ, রায়হানুল ইসলাম প্রমুখ।

সভায় বর্তমান কমিটি মেয়াদ শেষ হওয়ায় গঠনতন্ত্র অনুযায়ী কার্যকরী কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়। আগামী ২৬ নভেম্বর শনিবার প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠানের তারিখ ঘোষনা করা হয়। নির্বাচন পরিচালনার জন্য ৫সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি ঘোষনা করা হয়।

প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রদীপ শীলকে আহবায়ক, জিয়াউর রহমানকে যুগ্ম আহবায়ক, নেজাম উদ্দিন রানাকে সদস্য সচিব ও রমজান আলী, জাহাঙ্গীর নেওয়াজকে সদস্য করে নির্বাচন পরিচালনা কমিটি করা হয়। সভায় বর্যপঞ্জি প্রকাশনা ও বার্যিক বনভোজন আয়োজন করার সিন্ধান্ত গৃহিত হয়।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com