1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন

রাসূলের (দ.) শানে কটুক্তির প্রতিবাদে মিরপুর সমাবেশ

Reporter Name
  • Update Time : রবিবার, ১২ জুন, ২০২২
  • ১৩২ Time View
Tasib Internet and crest house

রফিকুল আলম

পৃথিবীর যত বড় ক্ষমতাশালীই হোক প্রিয়নবী (দ.)’র অবমাননা সহ্য করা যায় না। ১৮০ কোটি মুসলমানের ধর্মীয় অনুভুতিতে আঘাতের নাম ধর্ম নিরপেক্ষতা নয়।

১১ জুন শনিবার সকাল সাড়ে ১০ টায় ঢাকা মিরপুর-১ নম্বরে বাংলাদেশ সুপ্রিম ওলামা মাশায়েখ পার্টির উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় বাংলাদেশ সুপ্রিম পার্টির চেয়ারম্যান হযরত শাহ্সূফী সাইয়্যিদ সাইফুদ্দীন আহমদ আল্-হাসানী (মা.জি.আ.) এ কথা বলেন। তিনি ভারতের ক্ষমতাসীন বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও মিডিয়া সেলের নাবিন জিন্দালের প্রিয়নবী (দ.)’র শানে ঔদ্ধত্যপূর্ণ অবমাননাকর বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

তিনি আরো বলেন, প্রিয়নবী (দ.) মুসলমানদের ঈমান আক্বিদা আবেগ ও অনুভূতি। রাসূলের (দ.) শানে কটুক্তি হলে মুসলমানদের হৃদয়ে রক্তক্ষরণ হয়। তাছাড়া এ ধরণের পরিকল্পিত উস্কানিমূলক ঔদ্ধত্যপূর্ণ ধর্মীয় বিদ্বেষের কারণে সম্প্রীতি, সহাবস্থান ও আঞ্চলিক নিরাপত্তা হুমকির মুখে পড়ে। যারা মত প্রকাশের নামে এ ধরণের বক্তব্যকে সমর্থন করে আগুনে ঘি ঢালছেন; তাদের উদ্যোশ্যে তিনি বলেন, এই চক্রের কারণেই এ উপমহাদেশে বারবার ধর্মীয় সংঘাতে লাখো মানুষ সহায় সম্বলহীন ও প্রাণ দিতে

হয়েছে। তিনি আন্তঃধর্মীয় সম্প্রীতি রক্ষায় অবিলম্বে নুপুর শর্মা ও নাবিন জিন্দালের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করেন। সাইয়্যিদ সাইফুদ্দীন আহমদ মাইজভাণ্ডারী আরো বলেন, ভারত সরকারকে এমন দৃষ্টান্ত স্থাপন করতে হবে যেন অদূর ভবিষ্যতে এ ধরণের উস্কানীমুলক কটুক্তি করা দৃষ্টতা না দেখায়। বিক্ষোভ মিছিলটি ৮২ শাহ আলীবাগ থেকে শুরু হয়ে মিস্কো সুপার মার্কেট, দারুস সালাম রোড হয়ে আবার ৮২ শাহ আলীবাগ এসে শেষ হয়।

বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন শাহ্জাদা সাইয়্যিদ মেহবুব-এ-মইনুদ্দীন, শাহ্জাদা সাইয়্যিদ মাশুক-এ-মইনুদ্দীন, হযরত সৈয়দ মইনুদ্দীন আহমদ মাইজভাণ্ডারী ট্রাস্টের মহাসচিব অ্যাডভোকেট আলহাজ্ব কাজী মহসীন চৌধুরী, আন্জুমানে রহমানিয়া মইনীয়া মাইজভাণ্ডারীয়ার কেন্দ্রীয় মহাসচিব শাহ্ মো: আলমগীর খান মাইজভাণ্ডারী, সাংগঠনিক সম্পাদক অ্যাড. মো: জালাল উদ্দিন, হযরত মাওলানা মুফতী খাজা বাকী বিল্লাহ আল্-আযহারী, মাওলানা রুহুল আমীন ভূঁইয়া চাঁদপুরী,

মাওলানা মুফতী মাকসুদুর রহমান, শেখ সাদি আব্দুল্লাহ সাদকপুরী, মাওলানা আব্দুস ছাত্তার সিদ্দিকী, মইনীয়া জাতীয় গণমাধ্যম ফোরামের আহ্বায়ক ঢালী কামরুজ্জামান হারুন, যুগ্ন আহ্বায়ক মহি উদ্দীন আহমেদ, সদস্য সচিব মো: ইব্রাহিম মিয়া, মইনীয়া যুব ফোরামের সাধারণ সম্পাদক শাহ্ মো: আসলাম হোসাইন, হাবিবুর রহমান পায়েল, চৌধুরী মো: হোসেনসহ অন্যান্যরা।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com