1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন

লোহাগাড়ায় ইউএনও এবং ভূমি অফিসে কর্মবিরতি

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০
  • ৯৮৩ Time View
Tasib Internet and crest house

নিজস্ব প্রতিনিধি,লোহাগাড়া :

লোহাগাড়ায় ইউএনও অফিস এবং ভূমি অফিসে পূর্ণদিবস কর্মবিরতি চলছে। বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস)’র আহবানে সারাদেশে কর্মচারীরা এ আন্দোলন চালিয়ে যাচ্ছেন। ৩য় শ্রেণির কর্মচারীদের পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণ সংক্রান্ত প্রস্তাব বাস্তবায়নের জন্য দেশের অন্যান্য স্থানের মত লোহাগাড়ায়ও উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও উপজেলা ভূমি অফিসে কর্মরত কর্মচারীরা কর্মবিরতি পালন করছেন। গত ১৫ নভেম্বর রবিবার থেকে উপজেলা ইউএনও অফিস এবং ভূমি অফিসে পূর্ণদিবস কর্মবিরতি চলছে।

এ উপলক্ষে উপজেলা ভূমি অফিস চত্বরে সংশ্লিষ্ট কর্মচারীরা অবস্থান নেন। এতে লোহাগাড়া উপজেলা ভূমি অফিসের নাজির সমির চৌধুরী,অফিস সহকারী রুমি দাশ, উপজেলা ইউএনও অফিসের সার্টিফিকেট সহকারী সমীর চক্রবর্তী সহ অন্যান্য সহকারীরা উপস্থিত ছিলেন । বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস)’র সদস্য,লোহাগাড়া উপজেলা ভূমি অফিসের নাজির সমীর চৌধুরী জানান, ১৫ নভেম্বর থেকে ৩০ নভেম্বর পর্যন্ত সরকারি ছুটির দিন ব্যতিত সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত পূর্ণ দিবস কর্ম বিরতি কর্মসূচী পালন করা হচ্ছে। পদবি পরিবর্তন করে গ্রেড উন্নীত করণে সরকার প্রধানের নিকট আবেদন করছি যে বিষয়টি অতি দ্রুত বাস্তবায়ন করে আমাদের দাবি-দাওয়া মেনে নিন।

তিনি অারো বলেন মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত ২০২১ সালের মধ্যে দেশকে মধ্যম আয়ের দেশ হিসেবে এগিয়ে নেয়ার লক্ষ্য” বাস্তবায়নের জন্য প্রতিটি অফিসের সহকারীগণ অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে। দ্রুত সময়ের মধ্যে অফিস সহকারীদের মানবিক দিক বিবেচনা করে দাবী মেনে নেয়ার জন্য তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে আহবান জানান ।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com