1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন

লোহাগাড়ায় তিন ইউপি নির্বাচনে নৌকার প্রচারণায় নারীনেত্রী এড. কামরুন নাহার

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০
  • ১৭৮ Time View
Tasib Internet and crest house

ইসমাইল হোসেন সোহাগ, বিশেষ প্রতিনিধি

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার লোহাগাড়া সদর, আমিরাবাদ, আধুনগর সহ তিন ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থীদের নৌকা প্রতীকের প্রচারণায় নেমেছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও বিশিষ্ট আইনজীবি নারীনেত্রী এড. কামরুন নাহার।

গত ০৮ অক্টোবর”২০২০ইং বৃহস্পতিবার দিনব্যাপী লোহাগাড়া সদর, আমিরাবাদ,আধুনগর সহ তিনটি ইউনিয়নের ওয়ার্ড, পারা-মহল্লা সহ উঠান বৈঠক এবং পথসভায় অংশগ্রহণ করে বিভিন্ন পেশাজীবী সাধারন মানুষের কাছে নৌকা প্রতীকের ভোট চান।এসময় তিনি বিভিন্ন স্থানে গণসংযোগ ও পথসভায় অংশ গ্রহণ করে বর্তমান সরকারের সকল উন্নয়নের কথা গুলো সাধারন মানুষের কাছে তুলে ধরেন।পরে তিনি নিজেই লিফলেট বিতরণ করে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান। এড. কামরুন নাহার আসার কথা শুনে দলে দলে বিভিন্ন বয়সের নারী-পুরুষ ছুটে আসেন গণসংযোগ ও পথসভার স্থলে।

এড. কামরুন নাহারকে স্থানীয় ভাবে একজন সহজসরল আওয়ামী লীগের একজন নিবেদিত ত্যাগী নারীনেত্রী হিসাবে চিনে।গণসংযোগের সময় তিন ইউপির আওয়ামীলীগের মনোনীত প্রার্থী লোহাগাড়া সদরের আলহাজ্ব নুরুচ্ছাফা চৌধুরী, আমিরাবাদ ইউপির এস এম ইউনুচ, আধুনগর ইউপির নুরুল কবির সহ ইউনিয়ন আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com