1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৪ পূর্বাহ্ন

লোহাগাড়ায় ভ্রাম্যমাণ অাদালতের অভিযানে ৬ জনকে জরিমানা

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০
  • ২১১ Time View
Tasib Internet and crest house

নিজস্ব প্রতিনিধি,লোহাগাড়া :

লোহাগাড়ায় ভ্রাম্যমাণ অাদালতের অভিযান পরিচালনা করে ৬ জনকে ৩ হাজার ২’শ টাকা জরিমানা করা হয়েছে। ১ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে এ অভিযান চালানো হয়। অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নীলূফা ইয়াসমিন চৌধুরী।

জানাযায়, উপজেলার আধুনগর বাজারে দ্রব্যমুল্যের তালিকা না থাকায় ভোক্তা অধিকার আইনে ২০৯ এর ৫২ ধারায় মুদির দোকানদার বিপ্লব দাশকে ৫০০টাকা, ১৮৬০ সনের ২৬৯ ধারায় মাস্ক না পরায় দিদারকে ৫০০টাকা,অপর ২ ব্যক্তিকে ২শ টাকা, চুনতি বাজারে হেলমেট না থাকায় মোটরসাইকেল চালক দিদারুল ইসলামকে ১হাজার টাকা এবং পাবেলকে ১হাজার টাকাসহ মোট ৬ জনের কাছ থেকে ৩ হাজার ২’শ টাকা জরিমানা আদায় করা হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নীলূফা ইয়াসমিন চৌধুরী বলেন, উপজেলার আধুনগর ও চুনতি বাজারে বিভিন্ন অপরাধে ৬ জনকে ৩ হাজার ২`শ টাকা জরিমানা করা হয়। চলমান এ অভিযান অব্যাহত থাকবে।

অভিযানকালে লোহাগাড়া থানার সেকেন্ড অফিসার এসআই আবদুল হক, চুনতি ভূমি অফিসের সহকারী কর্মকর্তা মুহাম্মদ শরফুদ্দিন খাঁন,আধুনগর ভূমি অফিসের সহকারী কর্মকর্তা মুহাম্মদ এনামুল হক, উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার শিশির স্বপন চাকমা ও অফিস সহায়ক নয়ন দাশ উপস্থিত ছিলেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com