1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন

লোহাগাড়ায় শ্রীশ্রী রাধাকৃষ্ণ সেবক সংঘের উপজেলা কমিটি গঠিত

Reporter Name
  • Update Time : সোমবার, ১৬ নভেম্বর, ২০২০
  • ১৯০ Time View
Tasib Internet and crest house

নিজস্ব প্রতিনিধি,লোহাগাড়া :

লোহাগাড়ায় শ্রীশ্রী রাধাকৃষ্ণ সেবক সংঘ লোহাগাড়া উপজেলা কমিটি গঠন করা হয়েছে। ১৩ নভেম্বর শুক্রবার পদুয়া কেন্দ্রীয় শ্রীশ্রী বাসুদেব মন্দির প্রাঙ্গণে এ কমিটি গঠন করা হয়। এ উপলক্ষে মন্দির প্রাঙ্গণে সকাল থেকে শ্রীমদ্ভাগবত পাঠ অনুষ্ঠিত হয়। পরে বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ লোহাগাড়া উপজেলা শাখার সভাপতি ও রাধাকৃষ্ণ সেবক সংঘ লোহাগাড়া উপজেলা শাখার প্রধান উপদেষ্টা শিক্ষাবিদ সুনীল কুমার চৌধুরী বিএসসি’র সভাপতিত্বে এক অালোচনা সভা অনুষ্ঠিত হয়।

রাধাকৃষ্ণ সেবক সংঘ লোহাগাড়া উপজেলা কমিটির উপদেষ্টা রাজু ধর রাজ ও সাংবাদিক খোকন সুশীলের যৌথ সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন শ্রীশ্রী রাধাকৃষ্ণ সেবক সংঘ চট্টগ্রাম জেলার উপদেষ্টা খোকন কান্তি দাশ, উপদেষ্টা ও সমন্বয় ডা: রিপন দাশগুপ্ত,উপদেষ্টা গোপীনাথ দেব,সমন্বয়ক কমল শীল,সমন্বয়ক ও সাতকানিয়া উপজেলা কমিটির সাংগঠনিক সম্পাদক সুজন কান্তি দাশ,বাশঁখালী উপজেলা কমিটির সভাপতি ডা: প্রবীর শংকর দাশ,সাধারণ সম্পাদক স্বপন চক্রবর্তী, সাতকানিয়া উপজেলা কমিটির অাহবায়ক শশাঙ্ক দাশ,সদস্য সচিব মির্নাল সেন ও যুগ্ম সচিব জহরলাল দাস লোহাগাড়া উপজেলা কমিটির উপদেষ্টা প্রেমানন্দ দাশ ও দেবাশীষ ধর টুলু প্রমূখ।

অনুষ্ঠানে উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে মাষ্টার রতন কান্তি দাশকে সভাপতি,মাষ্টার ধীমান নন্দী, ডা: সুজন কান্তি নাথ ও সোনারাম জলদাশকে সহ-সভাপতি,ভানু ধরকে সাধারণ সম্পাদক,রনি দাশ,ডা: নিপুর শীল ও তমাল দাশকে সহ-সাধারণ সম্পাদক,শিক্ষক জুয়েল দাশকে সাংগঠনিক সম্পাদক,মুকুল দত্তকে সহ-সাংগঠনিক,প্রদীপ শীলকে অর্থ সম্পাদক,অজিত দাশকে সহ-অর্থ সম্পাদক, সংগীত শিল্পী ও শিক্ষক শিমূল দেবনাথকে সাংস্কৃতিক সম্পাদক,সংগীতশিল্পী রুবেল দেবনাথকে সহ- সাংস্কৃতিক সম্পাদক, রণি দাশকে প্রচার সম্পাদক, শিক্ষক মিথুন ধর সহ-প্রচার সম্পাদক,প্রকাশ দাশকে দপ্তর সম্পাদক,সুজন মজুমদারকে সহ-দপ্তর সম্পাদক,অশোক অাচার্য্যকে পূজা বিষয়ক সম্পাদক,রাজিব চক্রবর্তীকে সহ- পূজা বিষয়ক সম্পাদক, রাখাল শীলকে সমাজকল্যাণ সম্পাদক,ডা: নয়ন সিকদারকে সহ- সমাজকল্যাণ সম্পাদক,অসিত কান্তি দে’কে ধর্মবিষয়ক সম্পাদক,সমীর অাচার্য্যকে সহ- ধর্মবিষয়ক সম্পাদক, ডা: লিটন বিশ্বাসকে অাপ্যায়ন সম্পাদক,শান্তু ধরকে সহ- অাপ্যায়ন সম্পাদক ও অসীম দাশকে নির্বাহী সদস্য করা হয়েছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com