1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন

লোহাগাড়ায় সমাজসেবা অফিস কর্তৃক ৩ অসহায় দুরারোগ্য রোগীকে চেক বিতরণ

Reporter Name
  • Update Time : বুধবার, ১১ নভেম্বর, ২০২০
  • ১৭৯ Time View
Tasib Internet and crest house

লোহাগাড়া প্রতিনিধি :

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ক্যান্সার, কিডনী, লিভার, সিরোসিস, স্ট্রোক প্যারালাইজড ও জন্মগত হৃদরোগ আক্রান্ত রোগীদের এককালীন আর্থিক সহায়তা কর্মসূচির অাওতায় চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়া আসনের সংসদ সদস্য প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপির ঐকান্তিক প্রচেষ্ঠায় উপজেলা সমাজসেবা অফিস কর্তৃক লোহাগাড়া উপজেলার ৩ অসহায় দুরারোগ্য রোগীকে চেক বিতরণ করা হয়েছে।

চেকপ্রাপ্ত রোগীরা হলেন যথাক্রমে উপজেলার পুটিবিলি পানত্রিশার বশির আহমদের পুত্র আনিসুল ইসলাম,পদুয়া ইউনিয়নের জলদাশ পাড়ার আর্দিতা কর্মকারের স্ত্রী রেখা দাশ, আমিরাবাদ ইউনিয়নের মাস্টার হাট এলাকার মৃত নজির আহমদের পুত্র মোঃ শফিকুর রহমান।

১১ নভেম্বর সকালে উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ে দুরারোগ্য রোগীদের মাঝে আর্থিক অনুদানের চেক প্রদান করেন লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ আহসান হাবীব জিতু ও লোহাগাড়া উপজেলা সমাজসেবা অফিসার মোহাম্মদ দেলোয়ার হোসেন। উল্লেখ্য,উপজেলার অসহায় ৩জন দুরারোগ্য রোগীর মধ্যে প্রতি জনকে ৫০ হাজার টাকা করে মোট ১ লক্ষ ৫০হাজার টাকার চেক প্রদান করা হয়েছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com