1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪১ পূর্বাহ্ন

লোহাগাড়া থানায় কমিউনিটি পুলিশিং সমাবেশ ও অালোচনাসভা অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : শনিবার, ৩১ অক্টোবর, ২০২০
  • ১৫০ Time View
Tasib Internet and crest house

লোহাগাড়া প্রতিনিধি :

মুজিববর্ষের মূলমন্ত্র-কমিউনিটি পুলিশিং সর্বত্র’ এই স্লোগানকে সামনে রেখে কমিউনিটি পুলিশিং ডে-২০২০ উপলক্ষ্যে লোহাগাড়া থানায় কমিউনিটি পুলিশিং সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ৩১ অক্টোবর শনিবার সকাল সাড়ে ১১টার দিকে লোহাগাড়া থানা প্রাঙ্গণে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মো: জাকের হোসাইন মাহমুদ। এসময় লোহাগাড়া থানার সেকেন্ড অফিসার এসআই মোহাম্মদ আবদুল হক, লোহাগাড়া সদর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নুরুচ্ছাফা চৌধুরী,বড়হাতিয়া ইউপি চেয়ারম্যান এমডি জুনাইদ চৌধুরী, আধুনগর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ নাজিম উদ্দিন, আমিরাবাদ ইউপি চেয়ারম্যান এসএম ইউনুচ, লোহাগাড়া মা ও শিশু হাসপাতালের পরিচালক আকতার আহমদসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধিবৃন্দরা উপস্থিত ছিলেন।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ জানান, পুলিশ জনগণের সেবক,জনগণের বন্ধু। নির্ভয়ে থানায় এসে পুলিশি সেবা গ্রহণ করতে পারেন। জনগণ যদি তথ্য দিয়ে পুলিশকে সহায়তা করে তাহলে অপরাধ প্রবণতা কমে আসবে। তিনি আরও বলেন, দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে ধরে রাখতে সমাজ থেকে মাদককে চিরতরে নির্মুল করতে হবে।মাদক ব্যবসায়ীদের ধরিয়ে দিতে পুলিশকে সহায়তা করার জন্য উপস্থিত জনপ্রতিনিধি,রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ সকলকে আহবান জানান।উপজেলার প্রতিটি এলাকা ও পাড়া মহল্লায় কমিউনিটি পুলিশিং কার্যক্রম জোরদার করার লক্ষ্যে থানা পুলিশ কাজ করে যাচ্ছে বলে তিনি জানান।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com