1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন

লোহাগাড়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১ লাখ ১৬ হাজার ৪’শত টাকা জরিমানা

Reporter Name
  • Update Time : বুধবার, ২৩ জুন, ২০২১
  • ৮০৮ Time View
Tasib Internet and crest house

ইসমাইল হোসেন সোহাগ, বিশেষ প্রতিনিধি

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আমিরাবাদ বটতলী ষ্টেশনে ১৮টি দোকান মালিক’কে ১ লাখ ১৬ হাজার ৪’শত টাকা জরিমানা দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

আজ ২৩ জুন”২০২১ইং বুধবার সকালে আমিরাবাদ বটতলী স্টেশনে এই অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ খোরশেদ আলম চৌধুরী।

জানা গেছে, লোহাগাগা উপজেলার আমিরাবাদ বটতলী মোটর স্টেশনের হাজী বিরানী, ফার্মেসী, হোটেল রেস্টুরেন্ট, মুদির দোকান, মাংসের দোকান, লাইসেন্স ও মেয়াদোত্তীর্ণ ঔষধ, মূল্য তালিকা, অপরিচ্ছন্ন দোকান সহ ১৮টি দোকান মালিক’কে ভোক্তা অধিকার আইনের (৫১,৫৩,৩৮) ধারামতে মেয়াদ বিহীন, লাইসেন্স বিহীন ফার্মেসী চালানো, খাদ্য ও মুল্যতালিকা না রাখার কারণে ১৮টি মামলায় ১ লাখ ১৬ হাজার ৪’শত টাকা ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা আদায় করা হয়।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ খোরশেদ আলম চৌধুরী বলেন, আমিরাবাদ মোটর স্টেশন রাস্তার দু’পাশের বিভিন্ন দোকান মালিককে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার বিক্রি, মেয়াদ উর্ত্তীণ ঔষধ ও পণ্যের মূল্য তালিকা না থাকার কারণে ভোক্তা অধিকার আইনে ১৮টি মামলায় মোট ১ লাখ ১৬ হাজার ৪’শত টাকা জরিমানা আদায় করা হয়। এই অভিযান আগামীতেও অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক মুুহাম্মদ শের আলী, লোহাগাড়া থানার এসআই মুহাম্মদ দেলোয়ার হোসেন, উপজেলা ভূমি অফিসের নাজির সমির চৌধুরী।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com