1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৩ পূর্বাহ্ন

লোহাগাড়ায় মাস্ক না পরায় যুব উন্নয়ন অফিসের ক্যাশিয়ারসহ ২২জনকে জরিমানা

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০
  • ১৮৪ Time View
Tasib Internet and crest house


লোহাগাড়া প্রতিনিধি :
লোহাগাড়ায় মাস্ক না পরে বাইরে ঘুরাফেরা করায় উপজেলা যুব উন্নয়ন অফিসের ক্যাশিয়ার মোশারফ হোসেনসহ ২২জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ অাদালত। এসময় ১ হাজার ৭শ টাকা জরিমানা আদায় করা হয়েছে।
১৭ নভেম্বর মঙ্গলবার সকাল ১১টা উপজেলা পরিষদ সংলগ্ন চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে যৌথভাবে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার মো. আহসান হাবিব জিতু ও সহকারী কমিশনার (ভূমি) নীলুফা ইয়াছমিন চৌধুরী।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ আহসান হাবীব জিতু বলেন, মহামারি করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপের সংক্রমণ ঠেকাতে এবং
মাস্ক পরা নিশ্চিত করতে এ অভিযান পরিচালনা করছি। মাস্ক না থাকায় অনেককেই সচেতন করা হয়েছে এবং শতাধিক মাস্ক বিতরণ করা হয়েছে। মাস্ক না পরায় সংক্রমণ রোধ ও প্রতিরোধ নির্মুল আইন ২০১৮ এর ২৫ (খ) ধারামতে ২২ জনের কাছ থেকে ১ হাজার ৭শ টাকা জরিমানা আদায় করা হয়েছে। জনস্বার্থে ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।
অভিযানকালে উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মুহাম্মদ শের আলী, লোহাগাড়া থানার এসআই দুলাল বাড়ৈ, উপজেলা নির্বাহী অফিস কার্যালয়ের সিএ সমির চক্রবর্তী ও উপজেলা ভূমি অফিসের নয়ন দাশ উপস্থিত ছিলেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com