1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন

লোহাগাড়ায় লকডাউনের বিধি নিষেধ অমান্য করায় ২৯ মামলায় ১৫ হাজার ৯৪০ টাকা জরিমানা

Reporter Name
  • Update Time : শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ৪৪৫ Time View
Tasib Internet and crest house

ইসমাইল হোসেন সোহাগ, বিশেষ প্রতিনিধি

সারাদেশে ছড়িয়ে মহামারি করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে লকডাউনের দ্বিতীয় দিনে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার বিভিন্ন স্থানে সরকার কর্তৃক কঠোর বিধি নিষেধ অমান্য করায় ২৯ মামলায় ১৫ হাজার ৯৪০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।

আজ ০২ জুলাই”২০২১ইং শুক্রবার সকালে ভ্রাম্যমাণ আদালতে এ অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ খোরশেদ আলম চৌধুরী।

এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ খোরশেদ আলম চৌধুরী বলেন, উপজেলা প্রশাসন করোনা ভাইরাস সংক্রমন রোধে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে। উপজেলা প্রশাসনের সহায়তায় পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা কাজ করছে। আমরা সাধারণ মানুষকে ঘরমুখী করতে আমরা বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করছি। অযথায় ঘুরাফেরা করা এবং সরকার কর্তৃক লকডাউন বিধিনিষেধ না মেনে দোকানপাট ও শপিংমল খোলা রাখার দায়ে সংক্রমণ আইন ২০১৮ এর ২৪ ধারামতে ২৯টি মামলায় ১৫ হাজার ৯৪০ টাকা ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা আদায় করা হয়।

তিনি আরও বলেন, সম্প্রতি মহামারি করোনা ভাইরাস সংক্রমণের হার বেড়ে যাওয়ায় গত (১ জুলাই) থেকে আগামী ৭ জুলাই পর্যন্ত সারাদেশে লকডাউনের ঘোষণা দেয় বর্তমান সরকার। লকডাউনের নির্দেশনা সমূহ বাস্তবায়ন করতে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হচ্ছে। এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

অভিযান কালে বাংলাদেশ সেনাবাহিনী কক্সবাজার ১০ পদাতিক ডিভিশনের ক্যাপ্টেন যাযাউল ইসলাম, লোহাগাড়া থানার এসআই পার্থসারথি হাওলাদার, উপজেলা ভূমি অফিসের নাজির সমির চৌধুরী, উপজেলা ভূমি অফিসের নয়ন দাশ ও থানার আইন শৃঙ্খলা বাহিনী ও বাংলাদেশ সেনাবাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com