1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন

শেখ হাসিনা সরকার কাওমী শিক্ষাকে স্বীকৃতি দিয়েছেঃ জমির উদ্দিন পারভেজ

Reporter Name
  • Update Time : রবিবার, ৩ জানুয়ারি, ২০২১
  • ২০৮ Time View
Tasib Internet and crest house

প্রদীপ শীল, রাউজানঃ

রাউজান পৌরসভার প্যনেল মেয়র ও মেয়র পদপ্রার্থী জমির উদ্দিন পারভেজ বলেছেন, সরকারের সাথে কাওমীদের মুখামুখী করতে একটি মহল তৎপর হয়ে উঠেছে। শান্তির ধর্ম ইসলাকে যারা বিতর্কিত করতে চাই তার দেশ বিরোধী একটি চক্র।

তাদের ব্যাপারে সর্তক থাকতে হবে আলেম সমাজকে। শেখ হাসিনা সরকার কাওমী শিক্ষাকে স্বীকৃতি দিয়েছে। আওয়ামীলীগ সরকার সব সময় ইসলামের পক্ষে কাজ করে থাকে। এখানে ভূল বুঝাবুঝির অবকাশ নেই। আলেম ওলামাদের নিয়ে শান্তিপূর্ণ সহঅবস্থানে থেকে দেশের কল্যাণে কাজ করতে হবে।

তিনি ২ জানুয়ারী শনিবার বিকালে রাউজান এমদাদুল ইসলাম মাদ্রাসার বার্ষিক সভায় প্রধান অতিথি বক্তব্যে এই কথা বলেন। রাউজানের সুলতান পুর এমদাদুল ইসলাম মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন মোহতেম হাফেজ মাওলানা মোহাম্মদ সোলায়মান। মাওলানা মঈনুউদ্দিনের সঞ্চলনায় বার্ষিক মাহফিলে বক্তব্য রাখেন মাওলনা আইয়ুব, মাওলানা শফিউল আলম, মাওলানা জুবায়ের, মাওলানা সৈয়দ ইসলাম,

মাওলানা শেখ আহম্মদ, মাওলানা কলিম উদ্দিন, মাওলানা মাহমদউল্ল্রাহ, মাওলানা হারুন ভুজপুরী,মাওলানা শফি, মাওলানা আনোয়ার আজহারী, মাওলানা জাহদ উল্ল্রাহ বিন শেখ ইউনুছ, মাওলানা ছালাউদ্দিন নানুপুরী, মাওলানা ড. আ, ফ, ম খালেদ হোসাইন, মাওলানা এনাম প্রমুখ।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com