1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন

সংযুক্ত আরব আমিরাতে ফটিকছড়ি পৌর সভা প্রবাসী পরিষদের মিলন মেলা।

Reporter Name
  • Update Time : সোমবার, ১৪ মার্চ, ২০২২
  • ২২৬ Time View
Tasib Internet and crest house

রফিকুল আলম

ফটিকছড়ি পৌরসভা প্রবাসী পরিষদের উদ্যোগে পিকনিক ও পৌর প্রবাসীদের মিলন মেলা সংযুক্ত আরব আমিরাত সহ বিভিন্ন প্রদেশে অবস্থানরত পৌরসভার কয়েক শত প্রবাসীর মিলন মেলা বিশাল আকারে রুপ ধারন করে। গত ১৩ মার্চ ২০২২ইং ডুবাই মুশরিক পার্কে এ মিলন মেলা অনুষ্টিত হয়।


উদযাপন কমিটির আহবায়ক মোহাম্মদ মঈনুউদ্দিনের সভাপতিত্বে ও মোহাম্মদ আরাফাতুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দুবাই নিযুক্ত বাংলাদেশের কনসাল জেনারেল বি এম জামাল হোসেন। বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ বিজনেস কাউন্সিল দুবাইয়ের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ আইয়ুব আলী বাবুল সিআইপি,বাংলাদেশ বিজনেস কাউন্সিল দুবাইয়ের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ, বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ আলমগীর, নুরুন্নবী চৌধুরী রওশন,এস এ মনির,মোঃ মামুন, প্রমুখ।

বক্তব্য রাখেন মাস্টার জসিম উদ্দিন, মো: সালাউদ্দিন রাজু, মো: সেলিম রাজু, মো: সোহেল,
আবূধাবীর আজম মাহমুদ, মো: মঈনুদ্দিন সিদ্দিকি, মাহাবুল আলম,আবু ছালেহ,লুৎফুর রহমান,মাস্টার শাহ আলম,আমির খসরু, সাইফুল ইসলাম, সোহেল রানা,আল আইন’র মইন উদ্দীন,লোকমান, মোঃ হেলাল, দুবাই’র ইলিয়াছ চৌধূরী, মো: রায়হান, ইব্রাহিম,মো: লোকমান, কাজী ছালাহউদ্দিন, মামুন চৌধুরী তাইফু,সাফওয়ান মোর্শেদ, সারজাহ’র মোহাম্মদ মহিউদ্দিন ভূঁইয়া, মোহাম্মদ আব্বাস উদ্দিন প্রমুখ।
এতে উৎসাহ দিতে ডুবাইতে অবস্থানরত ফটিকছড়ির রাজনৈতিক ও সামাজিক অনেক গন্যমান্য প্রবাসী অংশ গ্রহণ করেন।
সকাল হতে সংযুক্ত আরব আমিরাতে অবস্থানরত বিভিন্ন প্রদেশ থেকে পৌর প্রবাসীদের আগমনে দুপুরে সকলে একত্রিত হলে বিশাল আকারে রুপ নেয় এ মিলন মেলা। এতে সংযুক্ত আরব আমিরাতের আবুধাবী,আল আইন, আজমান, ফুজিরা,রাস- আল কাইমা সহ বিভিন্ন প্রদেশের সকলে একত্রিত হলে ঈদের খুশির মতো সকলের মনে আনন্দের ঢেউ উঠে।
এসময় একে অন্যের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এতে পৌরসভার প্রবাসীর মধ্যে ঐক্য সৃষ্টি হয়।
এ আয়োজনের দৃশ্য দেখতে প্রবাসীদের পরিবার ও স্বজনরা ভিডিও কলের মাধ্যমে এ আনন্দের সাথে একাত্নতা হয়। এমিলন মেলা আগামীতে ও প্রবাসে এবং দেশে হৃদয়ের এ বন্ধন অটুট থাকবে এ আশা সকলের ।
এদিকে মিলন মেলার বিশাল আয়োজনে যারা বিভিন্ন ভাবে সহযোগীতা ও পরিশ্রম এবং বিভিন্ন প্রদেশ থেকে কষ্ট করে অনুষ্ঠানে উপস্থিত হয়ে মিলন মেলা সার্থক ও সফল করেছেন তাদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন আয়োজক কমিটি। উল্লেখ্য এ মিলন মেলায় টি শার্ট প্রদান করেন,বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আলমগীর।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com