1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন

সংস্কারহীন মমতাজ পাড়া গ্রামীন সড়কে জনভোগান্তি,সংস্কারের জন্য আকুতি!

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১
  • ১৮৩ Time View
Tasib Internet and crest house

আনোয়ারা প্রতিনিধি

আনোয়ারা উপজেলার সমৃদ্ধ একটি গ্রাম বটতলী। এই গ্রামের বিভিন্ন গ্রামীন সড়কের সংস্কারের অভাবে অজপাড়া গ্রামে পরিণত হচ্ছে।এলাকায় ধীরে ধীরে বিভিন্ন পাড়া-মহল্লার গ্রামীন সড়ক সংস্কার করা হলেও দীর্ঘ ১০ বছর ধরে সংস্কারহীন হয়ে পড়ে আছে মমতাজ পাড়া সড়ক। এই সড়ক দিয়ে মমতাজ পাড়া,দোভাষী পাড়া, হলিদিয়ার পাড়া,তুলাতলী,বরৈয়া গ্রামের হাজার হাজার রুস্তমহাটগামী মানুষ ও স্কুল,মাদ্রাসার শিক্ষার্থীরা যাতায়ত করেন।

১কি.মি দৈঘ্যের গ্রামীন সড়কটি বটতলী রুস্তমহাট বাজার হয়ে বরৈয়া সড়কের সাথে সংযুক্ত।সড়কটি দীর্ঘ ১০ বছর পূর্বে ব্রিক সলিং করা হলেও বর্তমানে সড়কটির ব্রিক সলিং উঠে নাজুক অবস্থায় পরিণত হয়েছে।সড়কে নেই ব্রিক সলিং এর অস্তিত্ব।

সামান্য বৃষ্টিতে মমতাজ পাড়া কালভার্টের দুই পাশে হাটু পরিমান কাঁদার সৃষ্টি হয়।এতে সাধারন পথচারী,শিক্ষার্থীরা পড়েন দূর্ভোগে।রুস্তমহাট বাজার থেকে যানবাহন যেতে চাইনা সড়ক দিয়ে।দ্বিগুণ ভাড়া দিয়ে চলাচল করতে হয় এলাকার জনসাধারনকে। এলাকার প্রবীণ মুরব্বি আবদুর রহমান আমজাদী বলেন, বিভিন্ন পাড়া-মহল্লার গ্রামীণ সড়ক সংস্কার করা হলেও এই সড়কটি সংস্কার করা হচ্ছেনা।চরম ভোগান্তি নিয়ে আমাদের চলাচল করতে হয়। এলাকার সাধারন মানুষ দীর্ঘদিন ধরে অবহেলায় পড়ে থাকা মমতাজ পাড়া সড়ক সংস্কারের জন্য স্থানীয় জনপ্রতিনিধিদের কাছে জোর দাবি জানান।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com