1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন

সমবায় দিবসে শ্রেষ্ঠ সমবায়ী ক্রেষ্ট অর্জন মুন্সিরঘাটা শাহ লতিফ অটোরিকশা চালক সমিতির

Reporter Name
  • Update Time : শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ১১১ Time View
Tasib Internet and crest house

প্রদীপ শীল, রাউজান

বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন এ প্রতিপাদ্য সামনে রেখে রাউজানে ৫১তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে। শনিবার (৫ নভেম্বর) উপজেলা সমবায় কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে উপজেলা চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালী শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয় আলোচনা সভা ও শ্রেষ্ঠ সমবায়ীদের সম্মাননা প্রদান অনুষ্ঠান। এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সামাদ শিকদার।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমবায় অফিসার ওবাইদুল হক। বিশেষ অতিথি ছিলেন রাউজান উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম, প্রকৌশলী আবুল কালাম, যুব উন্নয়ন কর্মকর্তা শাহ ই জাহান, সমাজসেবা অফিসার মনিরুল ইসলাম, রাউজান সরকারি আর আর এস সি মডেল হাই স্কুলের সাবেক প্রধান শিক্ষক নারায়ণ চন্দ্র পাল।

বক্তব্য রাখেন মহিলা কাউন্সিল জান্নাতুল ফেরদৌস ডলি, রুবিনা ইয়াসমিন রুজি বক্তব্য রাখেন রঞ্জন বড়ুয়া, এম এ হাসেম, মোহম্মদ মুবিন উদ্দিন, নুরুনবী প্রমুখ। আলোচনা সভা শেষে ১২ জন সফল সমবায় সমিতির হাতে ক্রেস্ট তুলে দেন অতিথিরা। অনুষ্ঠানে মুন্সিরঘাটা শাহ লতিফ অটোরিকশা চালক সমবায় সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ মোবিন প্রধান অতিথির কাজ থেকে শ্রেষ্ঠ সমবায়ী ক্রেষ্ট গ্রহণ করেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com