1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন

সরকারের স্বাস্থ্যবিধি অমান্য করে রাউজানে ৪টি বিয়ের অনুষ্ঠানে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

Reporter Name
  • Update Time : শনিবার, ১ মে, ২০২১
  • ১৫৯ Time View
Tasib Internet and crest house

প্রদীপ শীল, রাউজানঃ

করোনার দ্বিতীয় ঢেউয়ের প্রাদুর্ভাব নিয়ন্ত্রণে সরকারের দেওয়া স্বাস্থ্যবিধি অমান্য করে বিয়ের অনুষ্ঠান আয়োজন করায় রাউজানে ৪টি বিয়ের অনুষ্ঠানে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত ।

শুক্রবার (৩০ শে এপ্রিল) রাত সাড়ে ৯টা থেকে রাত ১১টা পর্যন্ত পুলিশ ও আনসার সদস্যদের সহযোগিতায় পৃথক ৪টি বিয়ের অনুষ্ঠানে অভিযান পরিচলনা করেন রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জোনায়েদ কবির সোহাগ। রাউজান পৌরসভার ৬নম্বর ওয়ার্ডে একটি, বিনাজুরি ইউনিয়নে দুটি ও পশ্চিম গুজরা ইউনিয়নের মগদাই এলাকায় একটিসহ ৪ বিয়ের অনুষ্ঠানে অতিথি অপ্যায়নের আয়োজন, গান বাজনা ও জনসমাগমপূর্ণ অনুষ্ঠানের খবর পেয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

ম্যাজিস্ট্রেটের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যান অনুষ্ঠানে আসা অতিথিরা। অনুষ্ঠানস্থলে উপস্থিত অন্যান্য অতিথিদের বের করে দেন রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জোনায়েদ কবির সোহাগ। তিনি বলেন, করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউয়ের প্রাদুর্ভাবের মধ্যে বিয়েসহ সব ধরনের অনুষ্ঠান বন্ধ করা হয়। এরপরও আলোকসজ্জাসহ জাঁকজঁমপূর্ণ বিয়ের অনুষ্ঠানে জনসমাগমের খবর পেয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচলনা করা হয়। প্রাথমিকভাবে ৪টি বিয়ের অনুষ্ঠানের বর-কনে পক্ষকে সতর্ক করা হয়েছে। জনসমাগমপূর্ণ বিয়ের অনুষ্ঠানে অতিথিদের বুঝালে তারা অনুষ্ঠানস্থল ত্যাগ করেন। করোনা পরিস্থিতিতে জনসমাগমপূর্ণ সামাজিক অনুষ্ঠান বন্ধ রাখা এবং স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানিয়েছেন তিনি।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com