1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন

সাংসদ নজিবুল বশরের সাথে নানুপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আজমের সৌজন্য সাক্ষাত

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
  • ৩০৫ Time View
Tasib Internet and crest house

রফিকুল আলম

চট্টগ্রাম-২ (ফটিকছড়ি) আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য ও বাংলাদেশ তরিকত ফেডারেশনের চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ নজিবুল বশরের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন উপজেলার ১৪ নং নানুপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোহাম্মদ শফিউল আজম। তিনি নির্বাচিত হওয়ার ১ দিন পর ২২অক্টোবর সাংসদের মাইজভান্ডারস্থ বাসভবনে গিয়ে সৌজন্য সাক্ষাৎ করেন। এ সময় তাঁরা একে অপরকে মিষ্টিমুখ করান এবং ফুলের মালা বিনিময় করেন।
এ সময় ২০ অক্টোবর অনুষ্ঠিত নানুপুর ইউপি নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় মোহাম্মদ শফিউল আজমকে ফুলেল শুভেচ্ছা জানান সাংসদ নজিবুল বশর মাইজভাণ্ডারী।
সৌজন্য সাক্ষাৎকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- ফটিকছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান হোসাইন মুহাম্মদ আবু তৈয়ব, মহিল ভাইস-চেয়ারম্যান জেবুন্নাহার মুক্তা, নাসির উদ্দিন,মোঃ শামিম,নুরুল আবছার,আবুল মুনসুর,ফারুক আহম্মদ,আক্কাছ আলী প্রমূখ।
এ সময় সাংসদ বলেন, সুষ্ট নির্বাচন হয়েছে। জনগনের ভোটে নৌকা প্রতিকের নানুপুর ও সুয়াবিল ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হয়েছে। তিনি আরো বলেন,বি এন পি মূখে যা বলছে তা হাস্য কর। কারন তাদের ভোট থাকলে স্বতন্ত্র প্রার্থী নিকটতম প্রতিদ্বন্দ্বি হয় কি করে,সে বিষয়টি তাদের বুঝা উচিত।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com