1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন

সাতকানিয়ার খাগরিয়ায় বিএনপির কর্মী সমাবেশ

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪
  • ৬ Time View
Tasib Internet and crest house

 

বাংলাদেশ জাতীয়তাবাদীদল সাতকানিয়া উপজেলার খাগরিয়া ইউনিয়ন বিএনপির উদ্যোগে এক কর্মী সমাবেশ ২০ সেপ্টেম্বর (শুক্রবার) বিকাল ৪টায় খাগরিয়া ভোরবাজার চত্বরে খাগরিয়া বিএনপির অর্থ সম্পাদক মোরশেদ আলম চৌধুরীর সভাপতিত্বে ও খাগরিয়া ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক নাজিম উদ্দীনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন, খাগরিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি শামশুল আলম। প্রধান বক্তা ছিলেন, ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশিদ।

বিশেষ অতিথি ছিলেন, উত্তর সাতকানিয়া যুবদলের সদস্য সচিব শহীদুল্লাহ, ইউনিয়ন যুবদলের সিঃ সহ-সভাপতি মোঃ আবছার। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিএনপি নেতা শামশুল আলম, নুরুল আলম নুরু, আবদুল মালেক, মাহাবুবুর রহমান, যুবদল নেতা আবছার,শাহাজাহান, রাসেল, লোকমান, মোঃ হোসেনসহ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের বিএনপি,যুবদলও অঙ্গ সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন,স্বৈরাচারী সরকারকে পতনের মাধ্যমে দেশে সু-শাসন ফিরে এসেছে। যারা এই আন্দোলন সংগ্রামে প্রাণ দিয়ে শহীদ হয়েছেন তাদের রুহের মাগফেরাত ও যারা আহত হয়ে অসুস্থ রয়েছেন সুস্থতা কামনা করা হয় এবং দলের স্বার্থে কোন গ্রুপিং না করে সকলকে ঐক্যবদ্ধ হয়ে আগামীতে বেগম খালেদা জিয়া ও তারেক জিয়ার হাতকে শক্তিশালী করে দলকে এগিয়ে নেওয়ার আহবান করা হয়।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com