1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন

সাতকানিয়ার ৪শ’ ইমাম-মুয়াজ্জিন ও সিএনজি চালক পেল আমিনের উপহার

Reporter Name
  • Update Time : শনিবার, ১৬ মে, ২০২০
  • ৮৯৩ Time View
Tasib Internet and crest house

লোহাগাড়া প্রতিনিধি

সাতকানিয়া-লোহাগাড়ায় ঘরবন্দী হতদরিদ্র, দিনমজুর, মধ্যবিত্ত, নিন্ম মধ্যবিত্ত, আওয়ামী লীগের প্রবীণ নেতাকর্মী, দলের নিহত নেতাকর্মীদের পরিবার, অঙ্গ ও সহযোগী সংগঠনের অসচ্ছল নেতাকর্মীদের পরিবার, করোনা আক্রান্তের পরিবার, অসহায় জেলে পরিবার, হিন্দু-বৌদ্ধদের পরিবার, মুক্তিযোদ্ধাদের পরিবার, মাধ্যমিকের সহকারী শিক্ষক ও প্রাথমিকের সহকারী শিক্ষকদের উপহার সামগ্রী বিতরণের পর এবার সাতকানিয়ার ৪শ’ ইমাম-মুয়াজ্জিন ও সিএনজি চালকও পেল বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিনের মানবিক উপহার। শনিবার (১৬ মে) দুপুরে এসব মানবিক উপহার হিসেবে ইফতার ও সেহেরী সামগ্রী তুলে দেয়া হয়। এতে রয়েছে চাল, ছোলা, পেয়াজ, তৈল, চিনি ও সেমাই ।
উপহার সামগ্রী বিতরণ কার্যক্রমে উপস্থিত থেকে তদারকি করেছেন আমিনুল ইসলামের ব্যাক্তিগত সহকারী মিরান হোসেন মিজান ও সাতকানিয়া সদর ইউনিয়ন পরিষদের মেম্বার মো : সেলিম উদ্দিন।
ইউপি সদস্য সেলিম উদ্দিন জানান, সাতকানিয়া সদর ইউনিয়নের দু’শ ইমাম-মুয়াজ্জিন এবং সাতকানিয়ার শাহ মজিদিযা-রশিদিয়া সিএনজি চালক সমিতির দু’শ সদস্যদের পরিবারে আমিনুল ইসলামের মানবিক উপহার সামগ্রী পৌঁছে দিয়েছি।

জানতে চাইলে আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম বলেন, বঙ্গবন্ধুর আদর্শের একজন কর্মী হিসেবে প্রিয় নেত্রী শেখ হাসিনার নির্দেশে চলমান করোনার সংকটময় মুহুর্তে আমার প্রাণপ্রিয় সাতকানিয়া-লোহাগাড়ার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের ঘরে মানবিক উপহার পৌঁছে দেয়ার ব্যবস্থা করেছি। এটি আমার ব্যাক্তিগত সামর্থ্যের মধ্যে ক্ষুদ্র প্রয়াস মাত্র। দেশের এ সংকটময় মুহুর্তে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের পাশাপাশি সাতকানিয়ার ইমাম-মুয়াজ্জিন ও খেটে খাওয়া সিএনজি চালকদের পাশে থাকতে পেরে আমি নিজেকে গর্ববোধ করছি। ১৬.০৫.২০২০,৯:৫৬ পিএম



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com