1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন

সাতবাড়ীয়ায় এক ব্যবসায়ীকে মিথ্যা মামলায় ফাঁসানো চেষ্টার অভিযোগ

Reporter Name
  • Update Time : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১
  • ১৭৫ Time View
Tasib Internet and crest house

চন্দনাইশ প্রতিনিধি
চন্দনাইশ উপজেলার সাতবাড়ীয়া আশরাফ মুহুরীহাট ব্যবসায়ী কল্যাণ সমিতি ,খাজা আজমীর অটোরিক্সা মালিক সমবায় সমিতির সভাপতি, আশরাফ মুহুরীহাটের ইজাদার ও নগর পাড়া এলাকার বিশিষ্ট সফল মৎস্য খামারী, রাজনীতিক প্রতিহিংসার শিকার হয়ে মোহাম্মদ আকতার হোসেনকে মিথ্যা মামলায় ফাঁসানোসহ বিভিন্ন দপ্তরে নামে বে-নামে দরখাস্ত করে হয়রানি করার অভিযোগ পাওয়া গেছে।


জানা গেছে, ২০১৮ সালের জাতীয় নির্বাচনে বিশিষ্ট ব্যবসায়ী আকতার হোসেন আওয়ামীলীগ প্রাথী আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী এমপি’র পক্ষে ৭ ওয়ার্ড ভোট সেন্টার কমিটির সভাপতির দায়িত্ব পালন নিয়ে ভোটের আগের দিন এলডিপি প্রার্থী জৈনক মাহমুদুলের সাথে এলডিপির চেয়ারম্যান কর্ণেল অলির একটি ফোন আলাপ ফাঁস হয়ে বিভিন্ন বেসকারী টিভি চ্যানেলে আকতারের উপর হামলা করার কথোপতোন উঠে আসে।

পরবর্তীতে রাজনীতিক প্রতিহিংসার স্বীকার হয়ে তার বিরুদ্ধে একটি চক্র নানা ভাবে বিভিন্ন সরকারী দপ্তরে নানা হয়রানী মূলক মিথ্যা অভিযোগ করে আসছেন। গত ৬ এপ্রিল সাতবাড়ীয়া নগর পাড়া এলাকার নুরুল ইসলাম গং ও সোলায়মান,সোহেল এবং শাহাদাত গং এর সাথে পূর্ব শত্রæুতার জের ধরে দু’পক্ষের মারামারির ঘটনাকালে আকতার ওদের বাড়ীর পাশে দিয়ে বাজারে যাওয়ার পথে মারামারির ঘটনা দেখে মারামারি চোড়াইয়া দিলে। কিন্তু পরের দিন থানায় একটি পক্ষ সোলায়মান গং রাজনীতির প্রতিহিংসা রেশ ধরে ব্যবসায়ী আকতারকেও আসামী করে একটি অভিযোগ দায়ের করেন। তাকে আসামী করায় এলাকায় একটি ক্ষোভের সঞ্চার সৃষ্টি হয়েছে। স্থানীয় মেম্বার ফজল আহমদ বলেন, আকতার একজন এলাকার প্রামাণ্য ও দানবীর ব্যাক্তি সে কোন ঘটনার সাথে জড়িত নন এবং সে ঝগড়া ছোড়াই দিতে গিয়ে যদি কেউ আসামী হয় তাহলে সমাজে মারামারি রক্তপাতের ঘটনা ঘটলেও কেউ কাউকে রক্ষা করতে বা ঝগড়া ছোড়াই দিতে আসবে না। এটা সত্যিৎ দুঃখজনক ।


খোঁজ নিয়ে জানা যায়, আকতার হোসেন, এসময় মাইক্রো চালক ছিলেন, পরবর্তীতে সাতবাড়ীয়া এলাকায় ২০১০ সালে ক্ষুদ্র ২টি পুকুরে মৎস্য চাষ করে তার ভাগ্যের চাকা ঘুরতে শুরু করে। বর্তমানে এলাকায় ৬/৭টি পুকুর নিয়ে মৎস্য চাষ করে সরকারী ভাবে সফল মৎস্য চাষী হিসেবে প্রত্যায়নপত্রও লাভ করেছেন। এছাড়া তার স্ত্রী সাতবাড়ীয়া মহিলা আওয়ামীলীগের সভাপতি লিপি আক্তার ৮/৯ বছর আগে দু’টি দুধেল গরু নিয়ে ছোট পরিসরে গরু খামার গড়ে তোলে তার খামারেও এখান ২৪/২৫টি বিভিন্ন জাতের গরু রয়েছে গত কয়েক বছর ধরে তিনি প্রতিবছর কোরবানীতে ১৫/২০টি গরু মোটাতাজা করে বিক্রি করছেন। এছাড়া আকতার হোসেন মৎস্য প্রজেক্ট ছাড়াও এলাকায় একটি কাপড়ের ও একটি মুদির দোকানের ব্যবসা পরিচালনা করে যাচ্ছেন। পাশাপাশি সাতবাড়ীয়া আশরাফ মুহুরীহাট ব্যবসায়ী কল্যাণ সমিতি ,খাজা আজমীর অটোরিক্সা মালিক সমবায় সমিতির সভাপতি, আশরাফ মুহুরীহাটের ইজাদার হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া এলাকার সামাজিক আচার-অনুষ্ঠান ছাড়াও প্রাকৃতিক দূর্যোগে আর্থিক সহযোগীতা ও গরীব,অসহায়,দুস্থ মানুষকে সার্বিক সহযোগীতা করে যাচ্ছেন এবং করোনা মাহামারিতেও কর্মহীন এলাকার অসহায় মানুষকে সাহায্য সহযোগীতা করে যাচ্ছেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com