1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন

সাভারে ব্যবসায়ী হত্যাকান্ডঃ ক্লু লেছ এ খুনের রহস্য উম্মোচন পুর্বক ঘটনায় জড়িত ৯ দুর্ধর্ষ ডাকাতকে আটক করল পিবিআই টিম

Reporter Name
  • Update Time : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ১৭৭ Time View
Tasib Internet and crest house

চট্টগ্রাম ব্যুরো প্রধান

রাজধানী ঢাকাস্থ সাভারের এক হোটেল ব্যবসায়ীকে শ্বাসরোধ করে খুনের ঘটনায় রহস্য উৎঘাটন পুর্বক ঘটনায় সম্পৃক্ত ৯ জন দুর্ধর্ষ ডাকাতকে আটক করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

১৪ অক্টোবর (বৃহস্পতিবার) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন পিবিআই ঢাকা জেলার উপ- পরিদর্শক (এস আই) সালেহ্ ইমরান । সুত্রে প্রকাশ, চলতি বছরের ৫ অক্টোবর ঢাকা – আরিচা মহাসড়কের সাভারের বলিয়ারপুরের যমুনা ন্যাচারাল পার্কের সামনে থেকে মিরপুরের হোটেল ব্যবসায়ী রবিউল ইসলাম লস্করের (৪১) লাশ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ। পরে নিহতের স্ত্রী হাফিজা বেগম অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামী করে সাভার মডেল থানায় একটি মার্ডার মামলা রুজু করেন। পরবর্তীতে মামলাটির তদন্তভার দেয়া হয় ঢাকা জেলা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)কে । পিবিআই উন্নত প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে বুধবার আশুলিয়া, ঢাকার যাত্রাবাড়িসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে হত্যাকান্ডে সরাসরি অংশ নেওয়া ৯ জন ডাকাতকে আটক করতে সক্ষম হয়।

এসময় পুলিশ হত্যাকান্ডে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামাদী ও একটি যাত্রীবাহী বাস জব্দ করেন । আটককৃতরা হলেন, আমির হোসেন (২৮), আল আমিন (২৮), জুয়েল মিয়া (৩২), নঈম (২২), তপন মিয়া (২৮), নাজমুল মিয়া (৩০),বাছির মোল্লা (৪২), শেখ হাফিজ (৩৫), আনোয়ার হোসেন (৩৫)। আটককৃতদের বৃহস্পতিবার দুপুরে ১৬৪ ধারায় জবানবন্দি নেওয়ার জন্য আদালতে প্রেরণ করা হয়েছে।

পিবিআই ঢাকা জেলার এস আই (নিরস্ত্র) সালেহ্ ইমরান এ প্রতিবেদককে জানান, বিগত ৫ অক্টোবর মিরপুরের হোটেল ব্যবসায়ী রবিউল ইসলাম লস্কর আশুলিয়ার ডিইপিজেড এলাকায় এক বন্ধুর সাথে দেখা করতে আসেন, পরে তিনি নবীনগর থেকে মিরপুর যাওয়ার জন্য একটি যাত্রীবাহী বাসে উঠেন। যাত্রীবাহী বাসে উঠার পরে একদল দুর্ধর্ষ ডাকাত ওই হোটেল ব্যবসায়ীকে বাসের ভিতরেই বেদড়ক পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করে লাশ সাভারের বলিয়ারপুর এলাকায় রাস্তার পার্শ্বে ফেলে দিয়ে চলে যায়। এসময় ডাকাতরা নিহতের পরিবারের সদস্যদের নিহতের মোবাইল থেকে কল দিয়ে হত্যা করার কথা বলে লাশ বলিয়ারপুরে ফেলে রাখা আছে,ওখান থেকে নিয়ে যেতে বলেন।

পরদিন ৬ অক্টোবর সন্ধ্যায় ওই হোটেল ব্যবসায়ীর লাশ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ। উন্নত প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে খুবি সল্প সময়ের ব্যবধানে আমরা খুনিদের ধরতে সক্ষম হয়েছি আমরা পিবিআই ঢাকা জেলা টিম।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com