1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন

সীতাকুন্ডে অগ্নি দুর্গতদের জরুরী সহায়তায় সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারীর ট্রাস্ট

Reporter Name
  • Update Time : সোমবার, ৬ জুন, ২০২২
  • ১১৭ Time View
Tasib Internet and crest house

প্রদীপ শীল, রাউজা

ন শাহানশাহ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক.) ট্রাস্ট ও মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ কেন্দ্রীয় পর্ষদ এর ব্যবস্থাপনায় গত ৪ জুন রাতে সীতাকুন্ডের কন্টোনিয়ার ডিপোতে ভয়াবহ অগ্নিকান্ডে হতাহত রোগীদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে জরুরী ভিত্তিতে রক্তের ব্যবস্থা, ঔষধ, হাত পাখা, বিছানা, বালিশ, বিশুদ্ধ পানি ও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন । রাত থেকেই পরেরদিন ৫ জুন সারাদিন বিরামহীনভাবে মেডিকেলে আসা রোগীদের বিভিন্নভাবে সহযোগিতা করা হয়।

এই সময় গাউসিয়া হক কমিটির স্বেচ্ছোসেবকগণ রাত জেগে রোগী বহন করে আনা এ্যাম্বুল্যান্সকে নির্বিগ্নে যাতায়াত করতে প্রশাসনকে সহযোগিতা করেন। হাসপাতালে ভর্তি রোগীদের বেডে বেডে গিয়ে খবরা-খবর নেন এবং প্রয়োজনীয় সহায়তা করেন। অনেক রোগী ওয়ার্ডে পর্যাপ্ত বেড না থাকায় তাদেরকে ওয়ার্ডের বাইরে চিকিৎসা দিতে হয়। সেখানে রোগীদেরকে জরুরীভাবে বিছানা ও বালিশ সরবরাহ করে দেন তারা। রোগীদের আর্তনাদে হাসপাতালের পরিবেশ ভারী হয়ে আসে ।

রোগীর অবস্থা স্থিতিশীল না হওয়া পর্যন্ত এ সহযোগিতা অব্যাহত থাকবে বলে মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি কেন্দ্রীয় পর্ষদ এর পক্ষ থেকে জানানো হয়। এই সময় উপস্থিত ছিলেন, সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক.) ট্রাস্ট পরিচালিত দারিদ্র্য বিমোচন প্রকল্প পরিচালনা পর্ষদের সাধারণ সম্পাদক আব্দুল হালিম আল মাসুদ, মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ কেন্দ্রীয় পর্ষদ এর সদস্য মোঃ আশরাফুজ্জামান আশরাফ, নুরল করমি নুরু, আশরাফ উদ্দিন সিদ্দিকী, রেজাউল নুর সিদ্দিকী, মহানগর সমন্বয়কারী মোঃ মেজবাহ উদ্দিন, মোঃ ওমর ফারুক, শফিকুল ইসলাম, ডাঃ এস এম কামরুজ্জামান, মাঝিরঘাট শাখার সদস্য তুহিন, রোহানসহ বিভিন্নস্তরের বিপুল সংখ্যক স্বেচ্ছাসেবকবৃন্দ।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com