1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন

সেমিস্টার ফি কমানোর দাবীতে চিটাগং সায়েন্স অ্যান্ড টেকনোলজি ইনস্টিটিউট এর শিক্ষার্থীরা

Reporter Name
  • Update Time : সোমবার, ১১ জানুয়ারি, ২০২১
  • ১৪১ Time View
Tasib Internet and crest house

মোঃ জাহিদুর রহমান চৌধুরী চন্দনাইশ চট্টগ্রাম প্রতিনিধি

বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড এর নির্দেশনা অনুযায়ী আগামী ১৭/০১/২০২১ ইং তারিখের মধ্যে ফরম পূরণ করার সময় বেধে দেয়া হয়। কিন্তু ফরম পূরণ এর টাকা ছাড়াও চিটাগং সায়েন্স অ্যান্ড টেকনোলজি ইনস্টিটিউটস ছাত্র ছাত্রীদের সেমিস্টার ফি আদায়ের বিষয়ে সমাজিক যোগাযোগ মাধ্যমে নোটিশ করেন। কিন্তু মহামারি করোনা ভাইরাস এর প্রভাবে অনেকের পরিবার অসচ্ছলতায় ভোগছেন। তাদের সংসার চালাতে কষ্ট হচ্ছে তার মধ্যে পড়াশোনা খরচ চালানো এক প্রকার অসম্ভব হয়ে দাড়িয়েছে।

তারই প্রেক্ষিতে সেমিস্টার ফি কমানোর দাবীতে আজ সকাল ১১ টার সময় চিটাগং সায়েন্স অ্যান্ড টেকনোলজি ইনস্টিটিউট এর সকল পর্বের ছাত্র প্রতিনিধিরা প্রতিষ্ঠান প্রধান, অধ্যক্ষ ইঞ্জি: মাহবুবুর রহমান ও চিটাগং সায়েন্স অ্যান্ড টেকনোলজি ইনস্টিটিউট এর নির্বাহী প্রধান ইঞ্জি: মাহবুবুল হক রুমির সাথে এক আলোচনায় অংশ গ্রহণ করেন। আলোচনায় এক পর্যায়ে ইঞ্জি: মাহবুবুল হক রুমি বলেন

আগামী কাল ১২/০১/২০২১ ইং তারিখে ট্রাস্টি বোর্ডের এক জরুরি সভার আয়োজন করা হবে, যেখানে উক্ত বিষয়টি নিয়ে আলোচনা সাপেক্ষে সমাধানে আসবেন। এ বিষয়ে ছাত্র প্রতিনিধি ফরিদ উদ্দিন বলেন ছাত্রদের এই দাবী যৌক্তিক। এখানে বিষয় টা নিয়ে তাদের কোনো রাজনৈতিক উদ্দেশ্য নেই। বরং এটি একটি মানবিক বিষয়। ছাত্ররা বেঁচে থাকলে প্রতিষ্ঠান বেঁচে থাকবে। তাই তিনি মনে করেন, ট্রাস্টি বোর্ড অবশ্যই ব্যবসায়িক চিন্তা ধারা থেকে বের হয়ে আসবে এবং একটা সুন্দর সিন্ধান্তে উপনীত হবেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com