1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪১ পূর্বাহ্ন

সড়ক দুর্ঘটনায় সিএনজি চালক জাকারিয়া’র মৃত্যু–চাটগাঁইয়া খবর

Reporter Name
  • Update Time : বুধবার, ২ ডিসেম্বর, ২০২০
  • ২০৯ Time View

4:47 PM

Tasib Internet and crest house

ইসমাইল হোসেন সোহাগ

সড়ক দুর্ঘটনায় সিএনজি চালক জাকারিয়া আলমের মৃত্যু বান্দরবান জেলার লামা উপজেলার ৫নং সরই ইউনিয়নের বু্রাবইন্না পাড়া এলাকা সিএনজি চালক জাকারিয়া আলম (৩৮) (প্রকাশ মিন্টু) নামে একজন সড়ক দুর্ঘটনায় মারা গেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন ৫নং সরই কেয়াজু পাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুহাম্মদ আবুল হাসেম। ০২ ডিসেম্বর”২০২০ইং বুধবার সকাল ৭টার দিকে নয়া বাজার এলাকায় সরই হতে লোহাগাড়া যাওয়া পথে এই দুর্ঘটনা ঘটে। নিহতের লাশ সরই ইউনিয়নের বুরাবইন্না এলাকায় তার বাড়িতে আনা হয়েছে।

প্রত্যেক্ষদর্শীরা জানায়, দুর্ঘটনা স্থলে গতরাত লোহাগাড়া উপজেলা ৭নং পুটিবিলা ইউনিয়নের নয়া বাজারের সিকদার পাড়া এলাকায় দুইটি গতিরোধক (স্প্রিড ব্রেকার) দেয়। সকাল ভোর সাড়ে ৫টার দিকে লোহাগাড়ায় সিএনজি নিয়ে যাওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে। হঠাৎ করে রাস্তায় গতিরোধক দেওয়ায় দুর্ঘটনা হয়েছে বলে তারা জানায়৷

গতিরোধকে ধাক্কা লেগে সিএনজি উল্টে গিয়ে চালক মিন্টুর গায়ের উপরে চাপা পড়ে সে ঘটনাস্থলে মারা যায়। এরপর নিহত মিন্টুকে লোহাগাড়া পদুয়া হাসপাতালে নেয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। মিন্টুর ১ সন্তান ও স্ত্রী রয়েছে। এসময় কেয়াজু পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুহাম্মদ আবুল হাসেম জানান, নিহত সিএনজি চালক জাকারিয়া আলম প্রকাশ মিন্টু’র মরদেহ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com