1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৯ পূর্বাহ্ন

হযরত গাউছুল আজম সৈয়দ গোলামুর রহমান মাইজভান্ডারী (কঃ) ৫ এপ্রিল ওরশ শরীফ উপলক্ষে আইনশৃঙ্খলা সভা অনুষ্টিত

Reporter Name
  • Update Time : বুধবার, ৩০ মার্চ, ২০২২
  • ২৯৮ Time View

রফিকুল আলম

Tasib Internet and crest house

ফটিকছড়ির মাইজভান্ডার দরবার শরীফে আগামী ৫ই এপ্রিল হযরত গাউছুল আজম শাহ্সুফি মাওলানা সৈয়দ গোলামুর রহমান আল হাচানী আল মাইজভাণ্ডারী (কঃ) প্রকাশ বাবাভান্ডারী কেবলা কাবার পবিত্র ওরশ শরীফ উপলক্ষে আইন শৃঙ্খলা রক্ষাসহ সার্বিক ব্যবস্থাপনা নিশ্চিত করার লক্ষ্যে গত ২৯ মার্চ প্রস্তুতিমূলক সভা গাউছিয়া রহমান মনঞ্জিলে
ফটিকছড়ি উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মহিনুল হাসানের সভাপতিত্বে অনুষ্টিত হয়।
এ সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ তরিকত ফেডারেশন (বিটিএফ) এর সম্মানিত চেয়ারম্যান, জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারীর সুযোগ্য পুত্র বিটিএফ এর সম্মানিত যুগ্ম- মহাসচিব আলহাজ্ব সৈয়দ তৈয়বুল বশর আল হাচানী আল মাইজভান্ডারী।
বিশেষ অতিথি ছিলেন,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এস এম আলমগীর, ফটিকছড়ি থানার ওসি কাজী মাসুদ, ভুজপুর থানার ওসি হেলাল উদ্দিন ফারুকী, উপজেলা বাস্তবায়ন প্রকল্প অফিসার মোঃ আবুল হোসেন, শাহাজাদা সৈয়দ সাহাদাত উদ্দিন, সৈয়দ নজরুল হুদা, সৈয়দ নাজিম উদ্দিন, সৈয়দ শামসুল আরেফিন, সৈয়দ তাজুল ইসলাম, ডিজিএম আজাদী বাজার, উপজেলা একাডেমিক সুপারভাইজার মোঃ আকরাম হোসেনের সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন, নানুপুর ইউনিয়ন পরিষদের সদস্য এম তৌহিদুল আলম, গোলাম মাওলা, মোঃ এসকান্দর, মঞ্জিলের ব্যবস্থাপক মোঃ কামাল উদ্দিন প্রমুখ।
সভায় পবিত্র ওরশ শরীফ উপলক্ষে আগত সকল মেহমান ও ভক্তদেরকে সরকারের ঘোষনা অনযায়ী মাক্স পরিধান করার জন্য সকল মঞ্জিলের আওয়লাদগণ ব্যবস্হা নিবেন। ওরশ শরীফে আজান, মিলাদ শরীফ ও ওয়াজ মাহফিলে মাইক ব্যবহার করা যাবে। তাছাড়া সেমা মাহফিল সহ অন্যান্য সব কিছুতে মাইক ব্যবহার করা যাবেনা শুধু সাউন্ড বক্স ব্যবহার করা যাবে মর্মে সিদ্ধান্ত গৃহীত হয়। পবিত্র ওরশ শরীফ সুন্দর ও সুষ্ঠ ভাবে সম্পন্ন করতে আইনসৃংখলা বাহিনী সহ সরকারি কর্মকর্তা এবং সংস্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেম্বারদেরকে সাথে থেকে ব্যবস্হা নেওয়ার জন্য সভায় সিদ্ধান্ত হয়।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com