1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫০ পূর্বাহ্ন

হলদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন আলহাজ্ব দিদারুল আলম গুন্নু

Reporter Name
  • Update Time : সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০
  • ২০৮ Time View
Tasib Internet and crest house

রাউজান প্রতিনিধি

রাউজান উপজেলার ১নং হলদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হতে যাচ্ছেন সাবেক ছাত্রনেতা, সৌদি আরবস্থ জেদ্দা সিটি আওয়ামীলীগের সাবেক সভাপতি আলহাজ্ব দিদারুল আলম গুন্নু। মধ্যপ্রাচ্য প্রবাসী গুন্নু দীর্ঘ দিন ধরে আওয়ামীলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত আছেন। প্রবাসে থেকেও এলাকার তথা মাতৃভূমির প্রতি সবসময় অবিচল থাকেন। এলাকার মানুষকে করেন অকাতরে দান। ইতিমধ্যে হলদিয়া ইউনিয়নে নিজস্ব অর্থায়নে করেছেন দুইটি যাত্রী ছাউনি।

করোনাভাইরাস প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া মানুষকে দিয়েছেন ত্রাণ সহায়তা। এলাকার লোকজন মনে করেন, দিদারুল আলম চেয়ারম্যান নির্বাচিত হলে নতুন প্রজম্মের জন্য একটি সুন্দর ইতিহাস হয়ে থাকবে। এলাকায় গরীবের বন্ধু হিসেবে পরিচিত আলহাজ্ব দিদারুল আলম মানবতাববাদী রাজনৈতিক ব্যাক্তিত্ব। তিনি রাউজান উপজেলার ১নং হলদিয়া ইউনিয়নের হাজী পরিবারে জম্ম গ্রহন করেন। তিনি সৎ রাজনীতির অধিকারী। তিনি রাজনীতির সাথে সাথে সারা জীবন এলাকার মানুষের সেবা করে যাচ্ছেন। জানা যায়, তিনি তার পরিবারের ছাপের মুখেও এলাকার গরীব দুঃখী মানুষকে সাহায্য করা বন্ধ করেননি।

আগামী ইউপি নির্বাচনকে সামনে রেখে এলাকা জুড়ে আলোচনায় আছেন তার নাম। এলাকার শামশুল আলম নামে এক বৃদ্ধ লোক জানান, দিদারের মত সৎ নেতাই পারে এলাকার মানুষের সুখ শান্তি ফিরিয়ে দিতে। তিনি চেয়ারম্যান হলে সাধারণ মানুষ উপকৃত হবে। তিনি আরো বলেন, গরীবের হক নিশ্চিত করতে গুন্নু। এলাকার মানুষ পাবে একজন সৎ বিচারক। প্রবাস থেকে আলহাজ্ব দিদারুল আলম গুন্নু জানান, আমি রাজনীতি করি মানুষের জন্য। মানুষের ভালবাসায় আমি গরীবের বন্ধু হয়েছি। আমি হলদিয়া বাসীর প্রতি কৃতজ্ঞতা জানাই। তারা আমাকে চেয়ারম্যান পদে দেখতে চাই।

আমিও জনতার কাতারে সামিল হয়ে জনগনের সেবা করতে পারলে নিজেকে ধন্য মনে করবো। রাউজানের অভিবাবক সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী ও উপজেলা চেয়ারম্যান এহেছানুল হায়দর চৌধুরী বাবুল আমাকে স্রেহ করেন। আমার নেতাদের নিয়ে আমার রাজনীতি। আমার নেতা ফজলে করিম চৌধুরী এমপি যদি আমাকে মনোনীত করেন তাহলে আগামী নির্বাচনে আমি বিপুল ভোটে বিজয়ী হবো। তিনি বলেন, হলদিয়া ইউনিয়ন জুড়ে রয়েছে আমার শ্রম ও ত্যাগ। জনগন আমার ত্যাগ ও শ্রমের মূল্য দিবে ব্যালটের মাধ্যমে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com