1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন

হাইকোর্টের বৈধতা পেয়ে আনারস প্রতীক নিয়ে প্রচারণায় নামলেন মেজবাহ উদ্দিন সোহেল

Reporter Name
  • Update Time : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
  • ৩১২ Time View
Tasib Internet and crest house

আনোয়ারা প্রতিনিধি

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় পঞ্চম ধাপে ইউপি নির্বাচনে ভোট গ্রহণ হবে আগামী ০৫ জানুয়ারি । এই নির্বাচনে বটতলী ইউনিয়ন হতে তরুন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে আনারস প্রতীকে লড়ছেন মেজবাহ উদ্দিন সোহেল। বুধবার (২৯ডিসেম্বর ) দুপুরে বটতলী রিটার্নিং অফিসার প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. দেলোয়ার হোসাইনের কাছ থেকে প্রতীক বরাদ্দ পাওয়ার পর হযরত শাহ মোহছেন আউলিয়া (রহঃ) মাজার জিয়ারতের মধ্য দিয়ে প্রচারণা শুরু করেন।বটতলী রুস্তমহাট বাজার প্রদক্ষিণ করে আইরমঙ্গল,পূর্ব বরৈয়া,পশ্চিম বরৈয়া,তুলাতুলি,মমতাজ পাড়া হয়ে বটতলী বাজারে সংক্ষিপ্ত বক্তব্যের মধ্য দিয়ে মিছিলটি শেষ হয়। বটতলী দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসার প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. দেলোয়ার হোসাইন বলেন,হাইকোর্টের রায়ের মাধ্যমে মেজবাহ উদ্দিন চৌধুরীর মনোনয়ন বৈধ হয়েছে।

০৫ জানুয়ারি নির্বাচনে তার আপাতত কোন বাঁধা নেই।তার পছন্দ অনুযায়ী তাকে আনারস প্রতিক বরাদ্দ দেওয়া হয়েছে।তবে হাইকোর্টের রায়ের বিপক্ষে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী আপিল করেছেন।পরবর্তি শুনানি আসলে সেই অনুযায়ী ব্যবস্থা নিবে উপজেলা নির্বাচন কমিশনার। স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মেজবাহ উদ্দিন চৌধুরী কাছে জানতে চাইলে বলেন, অনেক চড়াই-উৎরাই পেরিয়ে মাননীয় হাইকোর্ট আমার নমিনেশন পেপার বৈধ ঘোষণা করেছে।সামান্য একটা বিষয় নিয়ে আমাকে হয়রানি করা হয়েছে। আমি আজ আনারস প্রতীক বরাদ্দ পেলাম ।

ইউনিয়নবাসীকে সাথে নিয়ে আগামী ০৫ জানুয়ারী চেয়ারম্যান নির্বাচনে লড়ে যাব।জনগণ আমার পাশে আছে।সুষ্ঠু নির্বাচন হলে আমি বিপুল ভোটে জয়লাভ করব। উল্লেখ্য, ৪নং বটতলী ইউনিয়নে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম.এ মান্নান চৌধুরী ও স্বতন্ত্র প্রার্থী মেজবাহ উদ্দিন চৌধুরী মনোনয়নপত্র জমা দেন। এতে স্বতন্ত্র প্রার্থী মেজবাহ উদ্দিন চৌধুরীর বিরুদ্ধে ঋণ খেলাপীর অভিযোগ উঠে। গত ১২ ডিসেম্বর যাচাই-বাচাই শেষে ঋণ খেলাপি অভিযোগে উপজেলা নির্বাচন কমিশন তার মনোনয়ন বাতিল করলে পরে মেজবাহ উদ্দিন চৌধুরী চট্টগ্রামের সিনিয়র জেলা নির্বাচনে আপিল করেন।১৭ ডিসেম্বর (শুক্রবার) স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মেসবাহ উদ্দিন চৌধুরী সোহেলের করা আপিলের নিস্পত্তি শেষে চট্টগ্রামের সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ জাহাঙ্গীর আলম তার মনোনয়ন বাতিল ঘোষণা করেন। পরবর্তি তিনি হাইকোর্টে আপিল করেন। ২৭ ডিসেম্বর আপিলের রায় দেওয়ার তারিখ থাকলেও গতকাল ২৮ ডিসেম্বর (মঙ্গলবার) দুপুর ১২ টায় বিচারপতি মামনুর রহমান ও বিচারপতি খন্দকার দিলুরুজ্জামান এর সমন্বয়ে গঠিত দ্বৈত বেঞ্চে মেজবাহ উদ্দিন চৌধুরীর সোহেলের নমিনেশন পেপার বৈধ ঘোষণা করে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com