1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন

২৯টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকদের সাথে জমির উদ্দিন পারভেজ মতবিনিময়

Reporter Name
  • Update Time : সোমবার, ২ নভেম্বর, ২০২০
  • ২৪১ Time View
Tasib Internet and crest house

প্রদীপ শীল, রাউজানঃ

আসন্ন রাউজান পৌরসভার মেয়র পদপ্রার্থী জমির উদ্দিন পারভেজ বলেছেন, রাউজান পৌরসভাকে আধুনিক ও সেবা মূলক প্রতিষ্ঠানে পরিনত করতে আমাকে আপনার মূল্যবান ভোট দিয়ে নির্বাচিত করুন। আমি বঙ্গবন্ধু একজন আদর্শের সৈনিক। আমি শেখ হাসিনার পরিক্ষিত কর্মী। আমি রাজনীতি করি শেখ হাসিনার মনোনীত রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী নেতৃত্বে।

আপনারা আমাকে জানেন এবং চিনেন। আমি অতীতে চেষ্টা করেছি মানুষের কল্যাণে নিবেদিত প্রাণ হিসাবে কাজ করতে। আমি নির্বাচিত হলে আপনাদের সেবক হিসাবে পাশে থাকেেবা।

তিনি (২ নভেম্বার সোমবার) সকালে রাউজান সরকারী বিশ্ববিদ্যালয় কলেজ হল রোমে রাউজান পৌর এলাকার ২৯টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক শিক্ষিকাদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন। প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি অনুপম দাশ গুপ্তের সভাপতিত্বে ও শিক্ষক রতন দাশের সঞ্চালনায় মতবিনিময় অনুষ্ঠানে বক্তব্য রাখেন রাউজান উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জানে আলম জনি, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নরুল ইসলাম চৌধুরী শাহাজান, শিক্ষক প্রতিনিধি জাবেদ ফারুক, উপজেলা ছাত্রলীগের সভাপতি জিল্লুর রহমান মাসুদ, সেন্ট্রাল বয়েজ অব রাউজানের সভাপতি সাইদুল ইসলাম, শিক্ষক নিকাশ বড়ুয়া, রেখা রাণী দে, মোবারক আলী, মিন্টু রুদ্রপাল, সমীর ভট্টাচার্য্য, অশোক তালুকদার, বরুণ কুমার পালিত প্রমূখ।

মেয়র প্রার্থী আরো বলেন, গত ১০টি রছর পৌরবাসী সেবা থেকে বঞ্চিত। পৌরসভা থেকে কোন উন্নয়ন করা হয়নি। রাউজানের সাংসদ নিজে দায়িত্ব নিয়ে পৌর এলাকার উন্নয়ন তরান্বিত করেছেন। সাংসদের একমাত্র মেয়র প্রার্থী হিসাবে আমি নির্বাচিত হলে পাল্টে যাবে সকল অনিয়ম। সৃষ্টি হবে উন্নয়নের গনজোয়ার।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com