1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন

৪ ঘন্টার বিশেষ অভিযানে অপহরণকৃত ব্যবসায়ী নুর মোহাম্মদকে লোহাগাড়া থেকে উদ্ধার, দোহাজারী পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক হালিমের সফলতা

Reporter Name
  • Update Time : সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০
  • ২৩৮ Time View
Tasib Internet and crest house


এসএম রাশেদ


দোহাজারীর কাঠ ব্যবসায়ী নুর মোহাম্মদ অপহরণের ৪৫ ঘন্টা পর গত ২৭ ডিসেম্বর রাতে ৪ ঘন্টার শ্বাসরুদ্ধ অভিযান চালিয়ে তথ্য প্রযুক্তি ব্যবহার করে দোহাজারী পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক আবদুল হালিমের নেতৃত্বে একদল পুলিশ লোহাগাড়া ঠাকুরদীঘি শিশুতল এলাকা থেকে উদ্ধার করেছে।

পুলিশ পরিদর্শক আবদুল হালিম জানায়, কাঠ ও আবাসিক হোটেল ব্যবসায়ী দোহাজারী বারুদখানা এলাকার মৃত সফর আলীর পুত্র নুর মোহাম্মদ (৩৮) গত শুক্রবার রাতে চকরিয়ায় ব্যবসায়ী কাজ শেষে হাইছে করে ফেরার পথে প্রকৃতির ডাকে সাড়া দিলে লোহাগাড়ার একটি স্থানে নেমে যায়। সেখানে অপহরণকারীরা ব্যবসায়ী নুর মোহাম্মদকে চোর সাজিয়ে তার কাছ থেকে ৪৩ হাজার ৩’শ টাকার চিনিয়ে নেয়। পরে তাকে চোর সাব্যস্থ করে গাছে বেঁধে মারধর করে।

পরবর্তীতে তাকে অপহরকারীরা নিয়ে গিয়ে ব্যবসায়ী নুর মোহাম্মদের ছোট ভাই সোহেলকে ফোন করে ৮ লক্ষ টাকা মুক্তিপন দাবী করে। সোহেল চন্দনাইশ থানায় তার ভাইকে অপহরণ করেছে মর্মে একটি অভিযোগ দায়ের করে। যে মোবাইল ফোন থেকে মুক্তিপণ দাবী করেছিল সে নাম্বার দিয়ে তথ্য প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে এসপি সার্কেল আনোয়ারা, চন্দনাইশ থানার অফিসার ইনচার্জের সহযোগীতায় দোহাজারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক আবদুল হালিম ৪ঘন্টা শ্বাসরুদ্ধ অভিযান চালায়। এসময় মুক্তিপন দাবীকারী মোবাইল নাম্বারের মালিক লোহাগাড়ার শ্যাম মহাজন পাড়ার মৃত ইদ্রিচ ড্রাইভারের পুত্র মোঃ বাবুল (২৩) এর বাড়ী ঘেরাও করে ওইখান থেকে এরশাদ সিকদারের আদলে নির্মিত বাড়ীর টরসাল সেল রুম থেকে ইলেকট্রিক শর্ট শার্কিট, নক উঠানো, চিনতাই করার ও ইয়াবা সেবনের সরঞ্জাম উদ্ধার করে এবং বাবুলের ২ ভ্ইাকে আটক করার খবর পেয়ে লোহাগাড়ার শিশুতল এলাকায় হাতপা বাঁধা ও চোখ বন্ধ অবস্থায় সড়কের পাশে ব্যবসায়ী নুর মোহাম্মদকে ফেলে যায়।

আটককৃত বাবুলের ২ ভাইকে আটক ও অপহৃত নুর মোহাম্মদ কে উদ্ধার করে দোহাজারী তদন্ত কেন্দ্রে নিয়ে আসা হয় এবং ব্যবসায়ী নুর মোহাম্মদকে দোহাজারী হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। পরে লোহাগাড়া পুলিশকে খবর দিলে তারা এসে আটককৃতদের নিয়ে যায় এবং ব্যবসায়ী নুর মোহাম্মদের ভাই বাদী হয়ে লোহাগাড়া থানায় একটি মামলা দায়ের করেন। ব্যবসায়ী নুর মোহাম্মদ জানান, অপহরণকারীরা তাকে নিরজন একটি রুমে বন্দি করে বেদম মারধর করেছে এবং মুক্তিপনের ৮ লাখ টাকা না পাঠালে তাকে খুন করে ফেলবে বলে হুমকিও দিয়েছিল।


এব্যাপারে দোহাজারী পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক আবদুল হালিম আরো বলেন, গতকাল ২৭ ডিসেম্বর তার জন্মদিন ছিল সে জন্ম দিনে শ্রেষ্ট উপহার হিসেবে অক্ষত অবস্থায় একজন ব্যবসায়ীকে অপহরণকারীর হাত থেকে রক্ষা করে তার পরিবারে ফিরিয়ে দিতে পেরে খুব আনন্দিত হয়েছেন।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com