1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন

৫নং ওয়ার্ডের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে গিয়াস উদ্দীনকে মেম্বার হিসেবে দেখতে চাই ওয়ার্ডবাসী

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০
  • ৪২৯ Time View
Tasib Internet and crest house

চট্টগ্রাম জেলার লোহাগাড়া উপজেলার ৭নং পুটিবিলা ইউনিয়ন পরিষদের দুই বার নির্বাচিত সফল ইউপি সদস্য মুহাম্মদ গিয়াস উদ্দীন মেম্বারকে আগামী ইউপি নির্বাচনে ৫নং ওয়ার্ডের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় মেম্বার হিসেবে দেখতে চাই ওয়ার্ডবাসী। মুহাম্মদ গিয়াস উদ্দীন মেম্বার হচ্ছে ৭নং পুটিবিলা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের স্থায়ী বাসিন্দা আ.লীগের নিবেদিত একজন ত্যাগী কর্মী ও সফল সাবেক ইউপি সদস্য মৃত্যু হেদায়ত আলীর সুযোগ্য পুত্র।

৫নং ওয়ার্ডবাসী জানান, মোঃ গিয়াস উদ্দীন মেম্বার একজন জনবান্ধব মেম্বার।তিনি গত সংসদ ও ইউপি নির্বাচনে দলীয় আদেশ মতে পুটিবিলা ৫,৪ নং ওয়ার্ড কেন্দ্রের সেন্ট্রাল কমিটির দায়িত্ব প্রাপ্ত প্রধান হিসাবে অতি দক্ষতার সহিতে দায়িত্ব পালন করেছেন। ৫,৪ নং ওয়ার্ড একটি জনবহুল এলাকা হিসাবে পরিচিত। গিয়াস উদ্দীন মেম্বার করোনা কালে আমরা অনেক পরিবার কর্মহীন হয়ে পরি। ঠিক সে সময় মোঃ গিয়াস উদ্দীন মেম্বার আমাদের পাশে থেকে আমাদের কে সবসময় সাহায্য সহযোগিতা করেছেন এবং কর্মহীন অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে অনেক খাদ্য সামগ্রী বিতরণ করেন এবং সবসময় আমাদের খোঁজ খবর নিতেন বর্তমানেও নিচ্ছে। কোন সমস্যা নিয়ে আমরা গিয়াস উদ্দীন মেম্বারের নিকটে গিয়েছি তিনি আমাদের কে সাহায্য করেছেন। তারা আরও জানান, অনেক গরিব মানুষের মেয়ের বিবাহের মধ্যে টাকা পয়সা দিয়েও সাহায্য করেন এই গিয়াস উদ্দীন মেম্বার। অনেক অসুস্থ রোগীদের চিকিৎসার জন্য ও সাহায্য করে থাকেন।

তারা বলেন দিন-রাতে, যে কোন বিপদে আপদে ডাকলে গিয়াস উদ্দীন মেম্বার আমাদের পাশে এসে হাজির হন। তাই আমরা আগামী ইউপি নির্বাচনে ৫নং ওয়ানর্ডে সর্বস্তরের জনগণ চাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে গিয়াস উদ্দীন মেম্বারকে পুনরায় মেম্বার হিসেবে দেখতে চাই।গিয়াস উদ্দীন মেম্বার প্রতিনিয়ত সাধারণ মানুষের প্রত্যাশা পূরণে নিরন্তর কাজ করে যাচ্ছেন। তারপরও মানুষের প্রত্যাশা থাকে। গিয়াস উদ্দীন মেম্বার, তাঁর পরিশ্রম, সাহস, ইচ্ছাশক্তি, একাগ্রতা আর প্রতিভার সমন্বয়ে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নের জন্য স্থানীয় সরকারের উন্নয়ন কর্মকান্ড সঠিক ও সুচারুভাবে বাস্তবায়নের জন্য, সর্বোপরি শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের যে স্বপ্ন রয়েছে সেই স্বপ্ন বাস্তবায়নের জন্য এবং প্রতিটি নির্বাচনে নৌকা প্রতীকের জয়লাভের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। গিয়াস উদ্দীন মেম্বার দায়িত্ব নেওয়ার পর থেকেই উল্লেখযোগ্য উন্নয়নে অগ্রণী ভূমিকা রেখে সাধারণ মানুষের আস্থা অর্জনে সক্ষম হয়েছেন। এলাকার হতদরিদ্র মানুষের উন্নয়নে তাঁর নিরন্তর প্রয়াস সব মহলেই প্রশংসা কুঁড়িয়েছে। রাস্তা ঘাটের উন্নয়ন, শিক্ষা ও স্বাস্থ্য সেবায় বিশেষ অবদান, সামাজিক উন্নয়নসহ বিভিন্ন প্রকল্পের বাস্তবায়নে দায়িত্বশীলতার পরিচয় দিয়ে এলাকায় নিজের মুখ উজ্জ্বল করেছেন। তিনি কাজ করছেন সবসময় সাধারণ মানুষের কল্যাণের জন্য। বয়সে তরুন হলেও তিনি মনোবল হারান নি।

এই সফল মানুষটি দলীয় নেতাকর্মী থেকে শুরু করে প্রতিটি মানুষের বিপদ আপদে ছুটে যান। এলাকায় তিনি একজন সাদা মনের উদার মানসিকতার ও দানশীল মানুষ হিসেবে ইতিমধ্যে পরিচিতি লাভ করেছেন। এলাকার সাধারণ মানুষের মতে, আমরা নেতা বা মেম্বার বুঝিনা তিনি একজন ভালো মানুষ। একজন কর্মঠ ব্যক্তি। তিনি মেম্বার পদে থাকলে আমাদের তথা এলাকার উপকার হবে। আমাদের দু:খ দুর্দশায় তাঁকে সহজেই পাশে পাওয়া যায়। ইতোমধ্যে তিনি সমাজের সকল মতাদর্শের মানুষের কাছে একজন দক্ষ, পরিশ্রমী ও মেধাবী সমাজ সেবক এবং উদীয়মান ব্যক্তি হিসাবে ব্যাপক পরিচিতি লাভ করেছেন। নির্বাচনকালীন সময়ে সাধারণ জনগনকে দেওয়া প্রতিশ্রুতি বাস্তবায়ন করে একজন সফল ও জনপ্রিয় ইউপি সদস্য হিসেবে সব শ্রেনীর মানুষের অন্তরে স্থান করে নিয়েছেন। মুহাম্মদ গিয়াস উদ্দীন মেম্বার এ পর্যন্ত পুটিবিলা ৫নং ওয়ার্ডের বিভিন্ন রাস্তার উন্নয়ন সহ স্কুল, মাদ্রাসা, কবরস্থান, মসজিদ, ঈদগাঁমাঠ সংস্কার করে গরীব দু:খী মানুষের মাঝে বয়স্ক ভাতা,বিধবা ভাতা সঠিক ভাবে বিতরণ করেছেন এবং বিভিন্ন উন্নয়ন প্রকল্প সঠিকভাবে বাস্তবায়ন করে গ্রাম্য শালিসের মাধ্যমে ওয়ার্ডের বিভিন্ন সমস্যার সমাধান করে যাচ্ছে।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com