1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন

৭ মার্চ উপলক্ষে ফটিকছড়ি থানা পুলিশের অনুষ্টান সম্পন্ন

Reporter Name
  • Update Time : সোমবার, ৮ মার্চ, ২০২১
  • ২৬৭ Time View

রফিকুল আলম

Tasib Internet and crest house

ঐতিহাসিক ১৯৭১ সালের ৭ ই মার্চ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান ও বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশ উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে আনন্দ উদযাপন উপলক্ষে চট্টগ্রাম জেলা ফটিকছড়ি থানা পুলিশের বর্ণাঢ্য আয়োজনে নানা কর্মসূচী পালন করা হয়। কর্মসূচীর মধ্যে ছিল,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্প অর্পণ,কেক কাটা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্টান। অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার হাটহাজারী সার্কেল শাহাদাৎ হোসেন। উদ্বোধক ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন মুহুরী। ফটিকছড়ি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রবিউল ইসলামের সভাপতিত্বে ৭ মার্চ স্থানীয় কমিউনিটি সেন্টারে আনন্দ উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন ,সুন্দরপুর ইউপি চেয়ারম্যান এম শাহনেওয়াজ, ফটিকছড়ি প্রেসক্লাব সাধারণ সম্পাদক ও পৌর সভার কাউন্সিলর মুহাম্মদ রফিকুল আলম, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জামাল উদ্দিন, ফটিকছড়ি পৌর সভার কাউন্সিলর গোলাফ মওলা, মো: তৈয়ব,জসিম উদ্দিন, হেলাল উদ্দিন, নাজিরহাট পৌরসভার কাউন্সিলর মো: সোলায়মান ও মহি উদ্দিন।
থানার এস আই জিয়াউল হক জিয়া’র সঞ্চালনায় অনুষ্টানে বক্তব্য রাখেন,ওসি (তদন্ত) মোঃ দেওয়ান শামছ উদ্দিন,এস আই রিদুয়ানুল হক, এস আই আজমগীর, এস আই এইচ এম দেলোয়ার হোসেন,এএসআই ফখরুল ইসলাম।
অনুষ্টানে থানার সকল অফিসার, ফোর্স, জনপ্রতিনিধি ও স্থানীয়রা উপস্থিত ছিলেন। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টানে সংগীত পরিবেশন করেন, টিভি ও বেতার শিল্পী বাদশা।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com