1. Eskander211@gmail.com : MEskander :
  2. rashed.2009.ctg@gmail.com : চাটগাঁইয়া খবর : চাটগাঁইয়া খবর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন

চন্দনাইশের সাতবাড়ীয়ায় শিক্ষাবিদ ওয়াহেদ মাষ্টার ফাউন্ডেশনের উদ্যোগে কম্বল বিতরণ

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৫ জানুয়ারি, ২০২১
  • ১৮৪ Time View
Tasib Internet and crest house

১৫ জানুয়ারি, ২০২১। এম.শাহজাহান চন্দনাইশ চট্টগ্রাম:

আজ শিক্ষাবিদ ওয়াহেদ মাস্টার ফাউন্ডেশন এর উদ্যোগে চন্দনাইশের পূর্ব সাতবাড়িয়া বাদশার পাড়া হযরত আবু বকর ছিদ্দিক (রাঃ) স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা মিলনায়তনে শীতার্ত দরিদ্র পীড়িত জনগোষ্ঠীর মাঝে কম্বল বিতরণ করা হয় ।

ফাউন্ডেশনের চেয়ারম্যান, তরুন সমাজকর্মী মোঃ শাখাওয়াত হোসেন শিবলী’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চন্দনাইশ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট কামেলা খানম রুপা । স্বাগত বক্তব্য রাখেন ফাউন্ডেশনের মহাসচিব মোঃ শাহজাহান । ফাউন্ডেশনের সদস্য ছাত্রনেতা আবীর হাসান শাহরুখের পরিচালনায় বক্তব্য রাখেন ফাউন্ডেশনের উপদেষ্টা আলহাজ্ব আবদুল মোনাফ, সমাজসেবক আবদুস সাত্তার ও এয়ার মোহাম্মদ, সাতবাড়িয়া আওয়ামী লীগ নেতা মোঃ নাজিম উদ্দীন, ফাউন্ডেশনের কর্মকর্তা মাস্টার জাফর আহমদ, বিকাশ চন্দ্র দে, মোঃ ইব্রাহিম, শাহাবুদ্দীন, আব্বাসউদ্দীন খান সুপন, মেঃ ইদ্রিস, জাহেদ, জাভেদ,ইলিয়াস, আরিফ, রিয়াদ, ফাহিম প্রমূখ। উপজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট কামেলা খানম রুপা বলেন, শিক্ষাবিদ ওয়াহেদ মাস্টার ফাউন্ডেশনের কার্যক্রম বর্তমান সময়ের জন্য অনুসরণীয় ও অনুকরণীয়। সমৃদ্ধ সমাজ বিনির্মাণে ফাউন্ডেশনের প্রতিটি পদক্ষেপ প্রশংসনীয়।

ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ শাখাওয়াত হোসেন শিবলী বলেন , সম্পূর্ণ অরাজনৈতিক ও সেবামূলক এই ফাউন্ডেশন এলাকার অনগ্রসর জনগোষ্ঠীর জীবনমানের উন্নয়নে নিরলসভাবে কাজ করে চলছে। ভবিষ্যতেও তিনি এ ধারা অব্যাহত রাখতে সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন। ফাউন্ডেশনের মহাসচিব মোঃ শাহজাহান সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, কোন ব্যক্তিগত চাওয়া পাওয়া চরিতার্থ করতে আমরা এ সংগঠন প্রতিষ্ঠা করি নাই।

শুধুই মহান আল্লাহর সন্তুষ্টি অর্জনে আমরা এ সকল সেবামূলক কাজ করার চেষ্টা করছি। আমরা মানুষের সেবায় নিয়োজিত থেকে আমাদের প্রয়াত অভিভাবক আবদুল ওয়াহেদ মাস্টার এর অসমাপ্ত কর্ম সম্পাদনের জন্য কাজ করছি এবং এসবের মধ্য দিয়ে আমরা আদর্শ সমৃদ্ধ ও সুশিক্ষিত স্বনির্ভর সমাজ ব্যবস্হা বিনির্মাণ করতে চাই।



Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

© All rights reserved © 2017 chatgaiyakhobor.Com